বিনোদনসিনেমা

ফ্লপ হয়েছে পৃথ্বীরাজ! পরের ছবিতে নো রিস্ক, দক্ষিণী সুপারস্টারের সাথে জুটি বাঁধছেন অক্ষয় কুমার

‘সম্রাট পৃথ্বীরাজ’ বক্স অফিসে খুব একটা সাফল্য না পেলেও, বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের (Akshay Kumar) হাতে কিন্তু এখনও বেশ কয়েকটি ভালো প্রোজেক্ট রয়েছে। এগুলির মধ্যেই একটি হল জনপ্রিয় দক্ষিণী ছবির হিন্দি রিমেক। অক্ষয়ের বিপরীতে সেই ছবিতে দেখা যাবে রাধিকা মদনকে।

অনুরাগীদের জন্য আর সুখবর রয়েছে। শুধুমাত্র অক্ষয়-রাধিকাই নন, জনপ্রিয় দক্ষিণী ছবির হিন্দি রিমেকে থাকবেন জনপ্রিয় অভিনেতা সুরিয়াও (Suriya)। বুধবার সামাজিক মাধ্যমে টুইট করে সেই সংবাদটি জানিয়েছেন দক্ষিণী সুপারস্টার নিজে। সংবাদটি জানা মাত্রই ছবিটি নিয়ে দর্শকমহলে বেশ আগ্রহ তৈরি হয়েছে।

Akshay Kumar Suriya

সাম্প্রতিক অতীতে একাধিক বলিউড ছবিতে দক্ষিণী অভিনেতাদের দেখা গিয়েছে। সেই তালিকায় নতুন সংযোজন এই ছবিটি। তবে অক্ষয় অভিনীত ছবিতে খুব বেশিক্ষণের চরিত্রে থাকবেন না সুরিয়া। একটি ছোট ক্যামিও করবেন তিনি।

অক্ষয়-সুরিয়াকে একত্রে ‘সুরারাই পত্রু’ (Soorarai Pottru) ছবির হিন্দি রিমেকে দেখা যাবে। ২০২০ সালে মুক্তি পেয়েছিল তামিল ছবি ‘সুরারাই পত্রু’। মুখ্য চরিত্রে ছিলেন সুরিয়া। ছবিটির হিন্দি রিমেকে তাঁর চরিত্রেই দেখা যাবে অক্ষয়কে। ‘খিলাড়ি’র চরিত্রের নাম বীর।

Akshay Kumar and Suriya

বুধবার বলি অভিনেতার সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করে দক্ষিণী সুপারস্টার লিখেছেন, ‘অক্ষয় কুমার স্যার আপনাকে বীর চরিত্রে দেখে অনেক কিছু মনে পড়ে গেল’। সঙ্গেই লিখেছেন, ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। সুরিয়ার শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, অক্ষয়ের কোলে হাসিমুখে শুয়ে রয়েছেন তিনি। দক্ষিণী অভিনেতার পরনে রয়েছে নীল রঙের একটি শার্ট। অপরদিকে কালো শার্ট এবং রোদ চশমায় নজর কাড়ছেন অক্ষয়।

সুরিয়া সামাজিক মাধ্যমে এই পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই অক্ষয় ভালোবাসায় ভরা প্রত্যুত্তর দেন তাঁকে। বলি অভিনেতা সামাজিক মাধ্যমে লেখেন, ‘ধন্যবাদ ভাই সুরিয়া। সুরারাই পত্রুর মতো একটি অনুপ্রেরণামূলক ছবি শ্যুট করার প্রত্যেকটি মুহূর্ত দারুণ লেগেছে। আমাদের ক্যাপ্টেন সুধা কোঙ্গারা রাগী হওয়া সত্ত্বেও চেন্নাইয়ে ভীষণ মজা হয়েছে’।

২০২০ সালে কোভিডের কারণে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল সুরিয়া অভিনীত ‘সুরারাই পত্রু’ ছবিটি। চলচ্চিত্র সমালোচক থেকে অনুরাগী প্রত্যেকের প্রশংসা পেয়েছিল এই ছবি।

Related Articles

Back to top button