গসিপছবিবিনোদন

দক্ষিনী অভিনেতা সুরিয়ার স্ত্রীকে চেনেন? বিখ্যাত অভিনেত্রী তিনি, জিতেছেন জাতীয় পুরস্কার, রইল ছবি

দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির সুপারস্টার হলেন সুরিয়া (Suriya)। সারা দেশে তাঁর অগণিত ভক্ত রয়েছে। তাঁর অভিনয়, চার্ম দেখে মুগ্ধ হন দর্শকরা। সম্প্রতি ‘সুরারাই পত্রু’ সিনেমায় তাঁর অভিনয়ের জন্য জাতীয় পুরস্কারও জিতেছেন এই অভিনেতা।

সাউথের অন্যতম ‘দামী’ অভিনেতাদের মধ্যে একজন সুরিয়া তাঁর অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত পারসোনালিটির জন্যও অনুরাগীদের মধ্যে বেশ জনপ্রিয়। সেই কারণে সারা দেশ জুড়ে প্রচুর মহিলা অনুরাগী রয়েছে। অভিনেতার এক ঝলক দেখার জন্য মুখিয়ে থাকেন তাঁরা। তবে অভিনেতা কিন্তু শুধুমাত্র একজনকেই নিজের মন দিয়ে রেখেছেন।

Suriya

সুরিয়া শুধুমাত্র তাঁর স্ত্রী জ্যোতিকাকেই (Jyothika) ভালোবাসেন। দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রির ‘পাওয়ার কাপল’দের মধ্যে অন্যতম হল এই জুটি। দক্ষিণী সুপারস্টার সর্বদা তাঁর সাফল্যের জন্য স্ত্রীকেই ধন্যবাদ জানিয়ে এসেছেন। সবসময় বলেছেন তাঁর সাফল্যের নেপথ্যে রয়েছেন জ্যোতিকাই। জানিয়ে রাখি, সুরিয়ার স্ত্রী’ও কিন্তু পেশায় একজন অভিনেত্রী এবং উনিও নিজের অভিনয়ের মাধ্যমে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রি প্রচুর জনপ্রিয়তা অর্জন করেছেন।

Suriya and Jyothika

অভিনয়ের দিক থেকে বলা হলে, স্বামীর থেকে কোনও অংশে কম যান জ্যোতিকা। নিজের অভিনয় দক্ষতার জন্য জাতীয় পুরস্কার জিতেছেন তিনি। পাশাপাশি সুরিয়া যে ছবির জন্য জাতীয় পুরস্কার জিতেছিলেন, সেই ছবি প্রযোজনা করার জন্যও জাতীয় পুরস্কার জিতে নিয়েছেন তাঁর ঘরণী। ফিল্মি দুনিয়ার এই ‘পাওয়ার কাপল’এর শুরুটা কিন্তু এতটা মজবুত ছিল না। বরং শুরুতে অনেক সংঘাত করেই আজ এত সাফল্য পাচ্ছেন দু’জনে।

Suriya and Jyothika

সুরিয়া এবং জ্যোতিকার প্রথম আলাপ হয়েছিল ১৯৯৯ সালে। সেই বছর একটি ছবির শ্যুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল দু’জনের। তবে সেই সময় দু’জনেই নিজেদের পরিচিতি তৈরি করার জন্য স্ট্রাগল করছিলেন। কিন্তু জ্যোতিকার জন্য সেই লড়াইটা ছিল খানিক বেশি কঠিন। কারণ তিনি দক্ষিণ ভারতীয় নন, বরং পাঞ্জাবি ছিলেন। সেই কারণে তামিল ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়ার লড়াই তাঁর জন্য একটু বেশি কঠিন ছিল।

Suriya and Jyothika

তবে জ্যোতিকা হার মানেননি। দাঁতে দাঁত চেপে লড়াই করেছিলেন। যা মুগ্ধ করেছিল সুরিয়াকে। এরপর ফের ২০০১ সালে দেখা হয় দু’জনের। ধীরে ধীরে শুরু হয় বন্ধুত্ব। সেখান থেকে শুরু হয় প্রেম। বেশ কয়েক বছর সম্পর্কে থাকার পর ২০০৬ সালের ১১ ডিসেম্বর জ্যোতিকার সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন সুরিয়া। এখন এই তারকা জুটির এক ছেলে এবং এক মেয়ে রয়েছে। তবে বিয়ের ১৬ বছর পরেও কিন্তু সুরিয়া এবং জ্যোতিকার সম্পর্ক একটুও দুর্বল হয়নি। বরং সময়ের সঙ্গে তাঁদের ভালোবাসা এবং আন্ডারস্ট্যান্ডিং- দুইই বেড়েছে।

Related Articles

Back to top button