বিনোদনভিডিও

KGF 3’র প্রস্তুতি শুরু! সত্যিই ট্রেনিং নিচ্ছেন বন্দুক চালানোর, ভাইরাল সুপারস্টার যশের ভিডিও

‘কেজিএফ’ (KGF) ছবির মাধ্যমে রাতারাতি সারা দেশে সুপারস্টারের তকমা আদায় করে নিয়েছিলেন কন্নড় তারকা যশ (Yash)। জয় করে নিয়েছেন অগণিত দর্শকদের মন। বক্স অফিসেও ঝড় তুলেছিল ‘কেজিএফ’ ফ্র্যাঞ্চাইজির দুই ছবি। সোশ্যাল মিডিয়াতেও পর্দার রকি ভাই অর্থাৎ অভিনেতা যশের প্রচুর অনুরাগী রয়েছে।

যশ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়ও। মাঝেমধ্যেই নানান ছবি, ভিডিও শেয়ার করে থাকেন তিনি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেগুলি। সম্প্রতি যেমন একটি সোশ্যাল মিডিয়া পোস্টের সৌজন্যে ফের নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন কন্নড় অভিনেতা।

KGF Chapter 2

কোটি কোটি অনুরাগীর সঙ্গে সংযোগ বজায় রাখার জন্য যশ সোশ্যাল মিডিয়াকেই বেছে নিয়েছেন। সেখানেই নানান পোস্ট করে অনুরাগীদের নিজের ব্যক্তিগত এবং প্রফেশনাল জীবনের নানান আপডেট দিতে থাকেন তিনি। সম্প্রতি যশের শেয়ার করা একটি ভিডিও যেমন নেটপাড়ায় বেশ ভাইরাল হয়েছে।

আসলে ‘কেজিএফ’এ যশকে বন্দুক নিয়ে ‘খেলতে’ দেখাই যায়। কিন্তু এবার বাস্তব জীবনে একেবারে ‘রকি ভাই’য়ের অবতারে হাজির হয়ে গিয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন শ্যুটিংয়ের একটি ভিডিও। যা দেখে নেটিজেনদের অনুমান, কেজিএফ ৩’র প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

cropped-KGfYashRocky.jpg

যশের শেয়ার করা ভিডিওয় দেখা গিয়েছে, বন্দুক হাতে নিশানা লাগাচ্ছেন তিনি। চোখে পরা শ্যুটিংয়ের চশমা। সেই ভিডিও শেয়ার করে অভিনেতা ক্যাপশনে লিখেছেন, ‘গন্তব্য অবধি পৌঁছনোর একটি রাস্তা সব সময়ই হয়। কিন্তু লড়াইটা হল সেই রাস্তাটা চেনা’।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@thenameisyash)

যশ এই ভিডিও শেয়ার করা মাত্রই নেটিজেনরা একের পর এক কমেন্ট করতে শুরু করে দিয়েছেন। কেউ তাঁকে এই ‘রকি ভাই’ অবতারে দেখে বেশ খুশি হয়েছেন। আবার কেউ অনুমান করছেন যে,  ‘কেজিএফ ৩’তে অ্যাকশন থাকবে ৩ গুণ! আর সেই কারণেই বন্দুক নিয়ে এখন থেকেই প্রস্তুতি শুরু করে দিয়েছেন অভিনেতা। যদিও যশ অফিশিয়ালি কিছু বলেননি যে সত্যিই তিনি ‘কেজিএফ ৩’র প্রস্তুতি শুরু করেছেন কিনা।

Related Articles

Back to top button