বর্ধমানের ৯ বছরের মেয়ে গানে মুগ্ধ নেট পাড়া! তুমুল ভাইরাল ভিডিও


করোনা আবহে দীর্ঘ ৬ মাস কার্যত গৃহবন্দী দেশবাসী। দরকার ছাড়া খুব বেশি বাইরে বেড়োচ্ছেন না কেউই। অবসরযাপনের তাই এখন অন্যতম সঙ্গী সোশ্যাল মিডিয়া। রোজই নতুন নতুন ভিডিও হচ্ছে ভাইরাল। কোনোটা মজার, কোনোটা বা বেশ শিক্ষনীয়। সম্প্রতি বর্ধমানের মেয়ে ছোট্ট প্রীতির গানের এমনই এক ভাইরাল ভিডিওতে মুগ্ধ নেট পাড়া।

২০১৯ সালে সুপার স্টার সিঙ্গারে অংশ নিয়েছিল বর্ধমানের প্রীতি ভট্টাচার্য। শুধু অংশ নেওয়াই নয় নিজের প্রতিভার জোরে মাত্র ৯ বছর বয়সে সেই মঞ্চে বিজয়ী হয়ে সারাদেশের দরবারে বাংলারমুখ উজ্জ্বল করে প্রীতি। আজ ছোট্ট প্রীতিরই একটি গানের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সাথে সাথেই, ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে তার প্রতিভা। প্রীতির গলায় অনুষ্ঠান মঞ্চে গাওয়া ‘তুমসে মিলনে কো দিল কারতা হে’ গানটি শুনে তার প্রশংসায় পঞ্চমুখ নেট বাসিন্দারা।

https://www.facebook.com/prity.bhattacharjee.37/videos/131961341897983/?t=4

প্রীতি ভট্টাচার্যের ফেসবুক প্রোফাইল থেকে গতবছরের সুপারস্টার সিঙ্গারের সেই সকল ভিডিও পুনরায় আপলোড করা শুরু হয়েছে। সুপারস্টার সিঙ্গার-এর প্রথম সিজনের চূড়ান্ত পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন মোট ছয়জন খুদে শিল্পী। যার মধ্যে প্রীতি ছিল অন্যতম। ওই শোতে বিচারকদের আসন আলো করে ছিলেন অলকা ইয়াগনিক, হিমেশ রেশমিয়া এবং জাভেদ আলি। বিচারকদেরও নজর কেড়েছিল প্রীতির সুমধুর কন্ঠ।


Like it? Share with your friends!

599
599 points