গসিপবিনোদন

বাবা সুপারস্টার হলেও ছেলের অ্যালার্জি বলিউডে! অভিনয় ছেড়ে এই কাজ করতে চান অক্ষয় পুত্র আরভ

বলিউড সুপারস্টার (Bollywood) অক্ষয় কুমারের (Akshay Kumar) চলতি বছরটা ভালো না গেলেও, তিনি যে ইন্ডাস্ট্রি শীর্ষস্থানীয় অভিনেতা তা অস্বীকার করার কোনও উপায় নেই। গত কয়েক দশক ধরে বলিউড রাজত্ব করছেন ‘খিলাড়ি’। নিজের কাজের মাধ্যমে তৈরি করেছেন নিজের পরিচয়।

তবে বাবা এত বড় সুপারস্টার হলেও অক্ষয়ের ছেলে (Akshay Kumar son) কিন্তু একেবারেই বলিউড নায়ক হতে আগ্রহী নয়। হ্যাঁ, ঠিকই দেখছেন। শুনতে একটু অবাক লাগলেও এটিই সত্যি। বাকি স্টারকিডদের মতো বাবা-মায়ের পরিচয়ে নায়ক হয়ে যাওয়া নয়, বরং আক্কির ছেলে বাবার মতোই আরভ (Aarav Kumar) নিজের দমে সফল হতে চায়। সম্প্রতি একটি নামী সংবাদমাধ্যমের সঙ্গে আলাপচারিতার সময় একথা ফাঁস করেছেন বলি সুপারস্টার নিজে।

Aarav Kumar

অক্ষয় এবং তাঁর স্ত্রী টুইঙ্কল, দু’জনেই বলিউডের নামী শিল্পী। আরভের দাদু ও দিদিমা অর্থাৎ টুইঙ্কেলের বাবা এবং মা’ও ইন্ডাস্ট্রির নামী তারকা। এমন ফিল্মি পরিবারে জন্ম হওয়া সত্ত্বেও ক্যামেরার পিছনে থাকতেই পছন্দ করেন আরভ।

আক্কি এবং টুইঙ্কেলের ছেলেকে খুব একটা ক্যামেরাবন্দি হতেও দেখা যায় না। লাইমলাইট থেকে দূরে থাকতেই পছন্দ করে আরভ। অক্ষয় জানিয়েছেন, তাঁর ছেলে অভিনেতা নয় বরং ফ্যাশান ডিজাইনার হতে চায়। সদ্য ২০ বছরে পা দেওয়া আরভের নাকি ফ্যাশানের বিষয়ে বিশাল আগ্রহ রয়েছে। সেটিকেই পেশা হিসেবে বেছে নিতে চায় সে।

Aarav Kumar

ছেলে আরভের কথা বলতে গিয়ে, বলিউড সুপারস্টার তাঁর বাড়িতে হওয়া সদ্য একটি ঘটনার কথাও ফাঁস করেন। সম্প্রতি নাকি আরভকে সিনেমা দেখাতে এবং সিনেমার সম্বন্ধে পড়াতে বসেছিলেন অক্ষয়। কিন্তু ছেলের নাকি সেই বিষয়ে একটুও আগ্রহ নেই। তাঁর যাবতীয় আগ্রহ ফ্যাশান ডিজাইনিং নিয়ে।

Aarav Kumar

অক্ষয়ের কাজের দিক থেকে বলা হলে, চলতি বছর মুক্তি পাওয়া অভিনেতার ৪টি ছবিই বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। সম্প্রতি তিনি নিজের মারাঠি ডেবিউ ছবির কথা ঘোষণা করেছেন। সঞ্জয় মঞ্জরেকর পরিচালিত ‘ভেদাত মারাঠে বীর দাউদালে সাত’এ ছত্রপতি শিবাজী মহারাজের চরিত্রে দেখা যাবে বলি সুপারস্টারকে।

Related Articles

Back to top button