গানবিনোদন

হাড্ডাহাড্ডি লড়াই শেষ, সুপার সিঙ্গারের শিরোপা জিতলেন সুচিস্মিতা, মাধুরী পরালেন বিজয়ীর মুকুট

অবশেষে অপেক্ষার অবসান! বাংলা টেলিভিশনের ইতিহাসে এই প্রথম, টানা ১০ ঘন্টার রূদ্ধশ্বাস গ্রান্ড ফিনালে (Grand Finale) পর্বের অবসান ঘটিয়ে অবশেষে ঘোষণা করা হয়েছে ‘সুপার সিঙ্গার সিজন ৩'(Super Singer Season 3)-এর বিজয়ী প্রতিযোগির নাম। অন্য সব প্রতিযোগীকে পেছনে ফেলে, শেষ পর্যন্ত বহু চর্চিত এই গানের রিয়ালিটি শোয়ের বিজয়ীর মুকুট মাথায় উঠেছে সুচিস্মিতা চক্রবর্তীর (Suchismita Chakraborty)।

এদিন ‘সুপার সিঙ্গার সিজন ৩’-তে দ্বিতীয় স্থান অধিকার করেছে মানসী ঘোষ। পাশাপাশিযৌথভাবে তৃতীয় পুরস্কার পেয়েছেন কুমার গৌরব ও প্রণয় মজুমদার।এছাড়া এছাড়াও ‘পপুলার চয়েজ অ্যাওয়ার্ড’ গিয়েছে সৌমি ঘোষছর ঝুলিতে। প্রসঙ্গত ২০২১ সালে বিচারক কুমার শানু, সোনু নিগম এবং কৌশিকী চক্রবর্তী মোট ৩২ জন প্রতিযোগি নিয়ে যে মিউজিক্যাল কার্নিভালের যাত্রা শুরু করেছিলেন তার শেষ দিন ছিল গতকাল।

শেষপর্যন্ত এদিনের গ্রান্ড ফিনালেতে পৌঁছেছিলেন মোট ৭ জন প্রতিযোগি। প্রসঙ্গত নাচে গানে ভরপুর তারকাখচিত এদিনের এই গ্রান্ড ফিনালের মূল আকর্ষণ ছিলেন বলিউডের ‘ধক ধক’ গার্ল মাধুরী দিক্ষীত (Madhuri Dixit)। রবিবার দুপুর ১ থেকে শুরু হওয়া ১০ ঘন্টা ব্যাপী চলতে থাকা এই জমকালো গ্রান্ড ফিনালের শেষে সুচিস্মিতাকে বিজয়ীর মুকুট পরিয়ে দেন বলিউডের এভারগ্রীন সুন্দরী অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

প্রসঙ্গত এদিন ‘সুপার সিঙ্গার সিজন ৩’-এর ফিনালেতে বলিউড ডিভা মাধুরী দিক্ষীত ছাড়াও উপস্থিত ছিলেন ইলা অরুণ, শান, কবিতা কৃষ্ণমূর্তি, বাদশা, পলক মুছাল এর মতো বলিউডের সঙ্গীত জগতের রথি, মহারথীরা। এদের সবার সাথে গানে মঞ্চ মাতিয়ে তুলতে হাজির হয়েছিলেন টলিউডের দুই সুপারস্টার দেব, এবং জিৎ। সঙ্গে ছিল সঞ্চালক যিশু সেনগুপ্তর ‘ফুল অন এন্টারটেইনমেন্ট’-এ ভরপুর মন মাতানো উপস্থাপনা।

উল্লেখ্য এদিন বিজয়ী হিসাবে উইনার ট্রফি পাওয়ার পাশাপাশি সুচিস্মিতা জিতে নিয়েছেন ৬ লক্ষ টাকার নগদ পুরস্কার। এছাড়াও এদিন সুচিস্মিতা তার আসন্ন সিনেমার জন্য অভিনেতা জিতের কাছ থেকে প্লেব্যাকের অফার পেয়েছেন। অন্যদিকে দ্বিতীয় স্থানের অধিকারী মানসী পেয়েছেন মোট ৩ লক্ষ টাকা এবং দেবের প্রোডাকশন হাউস থেকে একটি প্লেব্যাক অফার৷ অন্যদিকে যৌথভাবে তৃতীয় স্থানে থাকা কুমার গৌরব এবং প্রণয় পেয়েছেন ট্রফি সহ ১ লক্ষ টাকা।

Related Articles

Back to top button