গানবিনোদনভাইরালভিডিও

রান্নার হাতা-খুন্তি গামলাতেই উঠল সুর, অভিনব বাজনার সাথে ‘ভজহরি মান্না’ শুনে মুগ্ধ সোনু ও শানু

কথায় বলে ‘গানে ভুবন ভরা’, অর্থাৎ বিশ্বের সর্বত্রই নাকি গানে ভরা। এই কথাটা একেবারেই খাঁটি, কারণ মানুষের জীবনে গানের গুরুত্ব কিন্তু রয়েছে ব্যাপক। চিরকালই সুখ দুঃখের নানা মুহূর্তের সাথী গান (song)। বর্তমানে গানের অনেক আধুনিক উপকরণ বেরোলেও এক সময় হাতের সামনে যা কিছু পাওয়া যেত তাই দিয়েই বেজে উঠত বাজনা। এই যেমন চামচ আর থালা বাজিয়েই ছোট বেলায় অনেকে গান ধরত। সম্প্রতি সেইরকম দৃশ্যই দেখা গেল সুপার সিঙ্গারের (Super Singer) মঞ্চে।

ভালো গান আর ভালো গায়কের প্রতি মানুষের আকর্ষণ সেই আদ্যিকাল থেকেই রয়েছে। আর বর্তমান যুগে গানের শিল্পীদের খুঁজে বের করার জন্য একাধিক রিয়্যালিটি শো দেখা যায়। এমনই একটি জনপ্রিয় গানের রিয়্যালিটি শো হল ষ্টার জলসার ‘সুপার সিঙ্গার ৩’। সম্প্রতি গানের এই মঞ্চে ছোটবেলার বাদ্যযন্ত্রের সাথে মিলে মিশেই হল গানের পরিবেশন। যা দেখে মুগ্ধ বিচারক আসনে থাকা কুমার শানু, সোনু নিগম, কৌশিকী চক্রবর্তীরা।

এদিন রান্নাঘরের জিনিসপত্র যেমন চামচ, গামলা বা প্রেসার কুকারের মত জিনিস পত্র গুলিকেই গানের বাজনা হিসাবে ব্যবহার করা হয়েছিল। মঞ্চে অভিনব পদ্ধতিতে দুর্দান্ত গান ‘আমি শ্রী শ্রী ভজহরি মান্না’ পরিবেশন করল জম্মুর নিখিল। গানটা যেমন হা করে শোনার মত তেমনি গানের বাজনাওগুলিও এদিন নজর কেড়েছে। চামচ, হাতা খুন্তি থেকে শুরু করে গামলা, প্রেসার কুকারের সিটি এমনকি মাইক্রো ওয়েভ দিয়ে বাজানো হয়েছে বাজনা।

থালা, গামলা বাজিয়েও গানের সাথে বাজনা বাজানো যায় অনেকেই শুনেছেন, অনেকে দেখেওছেন। কিন্তু সেটা যে এমন সুন্দর করে পরিবেশন করা যায় এমন একটা সঙ্গীতের মঞ্চে সেটা হয়তো এই প্রথমবার দেখল সকলে। এমন একটা পারফর্মেন্স দেখে বিচারকের আসনে বসা সোনু নিগম বলে উঠেছেন, ‘এটা দেখে মনে হচ্ছে পুরো শোটাই এভাবে করা উচিত’।

রিয়্যালিটি শোয়ের আগামী পর্বের একটি ছোট্ট টিজার ভিডিও চ্যানেলের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে শেয়ার করা হয়েছে। যেটা মুহূর্তের মধ্যে বেশ ভাইরাল হয়ে পড়েছে। দর্শকেরাও এমন একটা দুর্দান্ত পারফর্মেন্স দেখে অবাক ও মুগ্ধ হয়েছেন। সাথে এই পর্বটি দেখার জন্য আরও উৎসাহ বেড়ে গিয়েছে সকলের মধ্যেই।

Related Articles

Back to top button