গানবিনোদনভিডিও

সুপার সিঙ্গারের সেটে ধুতি পাঞ্জাবিতে হাজির সোনু, সকলের জন্য শারদীয়া উপহার দিলেন কুমার শানু

করোনা আবহের মধ্যেই সমস্ত প্রটোকল মেনে শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’। প্রত্যেক বছরের মতোই চলতি সিজনেও প্রতি সপ্তাহের শেষে বিচারক মন্ডলীর আসনে কার্যত বসছে চাঁদের হাট। তবে এবছর বিচারকদের আসনে আলোকিত করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) এবং কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)।

তবে গত সিজনের মতোই চলতি সিজনেও সঞ্চালকের ভূমিকায় রয়েছেন অভিনেতা যিশু সেনগুপ্ত (Jisshu Sengupta)। তবে এবছর গানের মঞ্চে প্রতিযোগিদের মধ্যে প্রতিযোগিতার ধরণটা একটু আলাদা। কারণ এবারের সিজনে অংশ নেওয়ার জন্য প্রতিযোগীদের মধ্যে বয়সের কোনও ঊর্ধ্বসীমা না থাকলেও প্রত্যেকের বয়স ন্যূনতম ১৮ বছর হওয়াটা বাঞ্ছনীয়। কিন্তু ইতিপূর্বেই জানা গেছে এই অনুষ্ঠানের প্রত্যেক প্রতিযোগিই নাকি অসাধারণ গান করেন।

আর সেই কারণেই কাকে রেখে কাকে বাদ দেবেন তা বাছাই করতে গিয়ে রাতের ঘুম উড়তে বসেছিল অনুষ্ঠানের বিচারকদের। বিচারকদের মতে এবারের প্রতিযোগিতা অত্যন্ত কঠিন। জানা গেছে এই পরিস্থিতিতে চ্যানেল কর্তৃপক্ষ স্পষ্ট নির্দেশ দিয়েছে, শো এগিয়ে নিয়ে যেতে কাউকে না কাউকে বাদ দিতেই হবে।

তবে প্রতিযোগিতা কঠিন হওয়ার ফলে বিচারকদের ওপর চাপ বাড়লেও এতে তাঁরা ভীষণ খুশি। তবে এই মুহূর্তে অনুষ্ঠানের ফাঁকে ফাঁকেই জোর কদমে চলছে বিচারক সোনু নিগমের বাংলা শেখা। এপ্রসঙ্গে রসিকতা করে বর্ষীয়ান সঙ্গীতশিল্পী কুমার শানু বলেছেন ‘শো থেকে কেউ বাদ পড়ুন বা না পড়ুন শো শেষের আগে সোনু গড়গড়িয়ে বাংলা বলবেন।

সামনে দুর্গাপুজো। তাই এখন গোটা বাংলা জুড়ে চারদিকে শুরু হয়েছে সাজো সাজো রব। যার ছাপ পড়েছে স্টার জলসার এই গানের অনুষ্ঠানেও। আর তাই এদিন বাংলার মানুষের মন জয় করতে বাংলা শেখার পাশাপাশি পুরোদস্তুর বাঙালি সাজে ধরতে পাঞ্জাবি পরে হাজির হয়েছিলেন বাংলার জামাইবাবু সোনু নিগম। সম্প্রতি চ্যানেলের তরফে এই পর্বের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই দেখা যায় পুজো উপলক্ষে মঞ্চে উপস্থিত সকল প্রতিযোগিদের জন্য নতুন জামা উপহার দিচ্ছেন সঙ্গীতশিল্পী কুমার শানু।

Related Articles

Back to top button