গানবিনোদনভাইরালভিডিওসিরিয়াল

ইতিহাসে প্রথমবার! সুপার সিঙ্গারের মঞ্চে নয়, রাস্তায় ছদ্মবেশে গান গেয়ে ভিক্ষে করলেন কুমার গৌরব

ষ্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় গায়ের রিয়্যালিটি শো সুপার সিঙ্গার (Super Singer)। দেখতে দেখতে তিন নম্বর সিজেনে পা দিয়েছে গানের এই রিয়্যালিটি শো। বিখ্যাত গায়ক কুমার শানু (Kumar Shanu) থেকে শুরু করে কৌশিকি চক্রবর্তী (Kaushiki Chakraborty) ও বলিউডের জনপ্রিয় গায়ক সোনু নিগম (Sonu Nigam) রয়েছেন এই শোয়ে বিচারকের আসনে। গোটা বাংলা থেকে শিল্পীদের বেছে এনে চলছে গানের মঞ্চে সেরা হবার যুদ্ধ। তবে আর পাঁচটা রিয়্যালিটি শোয়ের মত দর্শকদের কাছে জনপ্রিয়তা বাড়ছে না।

তাই সুপার সিঙ্গারের জনপ্রিয়তা বাড়াতে অভিনব উদ্যোগ নেওয়া হল। যেটা হয়তো বা টেলিভিশন রিয়্যালিটি শোয়ের মঞ্চে প্রথমবার হল। কি সেই অভিনব পন্থা? সেটা হল ছদ্মবেশ নিয়ে রাস্তায় নেমে গানের মাধ্যমে মানুষের মন জিততে হবে। এভাবেই প্রতিযোগীদের  জন্য নতুন চ্যালেঞ্জ ছুড়ে দিল বিচারকেরা।

আর চ্যালেঞ্জ পূরণ করতে কেউ ফকির সেজে তো কেউ বাউল সেজে বেরিয়ে পড়েছেন। আর অভিনব এই চ্যালেঞ্জে প্রতিযোগী তথা শিল্পী কুমার গৌরব (Kumar Gourab) রীতিমত অবাক করে দিয়েছেন সকলকে। সাধুবাবার ছদ্মবেশে নিজেকে একেবারে পাল্টেই ফেলেছিলেন গৌরব। তাঁকে চেনা একেবারেই অসম্ভব ছিল। একমাথা জটা কপালে চন্দনের তিলক কাটা, লাল বস্ত্র আর গলায় রুদ্রাক্ষের মালা পরে ভিক্টরিয়ার সামনে হাজির হয়েছিলেন তিনি।

সেখানে গিটার বাজিয়ে গান ধরেছেন গৌরব। যে শুনে পথচলতি মানুষেরা থমকে দাঁড়িয়ে গিয়েছেন ক্ষনিকের জন্য। নিজের গানের জাদুতে আমজনতাকে মুগ্ধ করেছিলেন গৌরব। লোকে গান শুনে খুশি হয়ে সাধ্যমত ১০ থেকে ২০ টাকা ভিক্ষাও দিয়ে গেছেন। প্রতিযোগিতার দৌলতে হলেও এ যেন এক অসামান্য অভিজ্ঞতা তা স্বীকার করেছেন গৌরব নিজেও।

সুপার সিঙ্গারের মঞ্চে দাঁড়িয়ে গৌরব বলেছেন, ‘গান গেয়ে যে টাকা পেয়েছিলাম তার থেকে ১১টাকা আমি নিজের কাছে রেখেছি। আমার একটা ছোট্ট মেয়ে আছে ওকে এটা দেব’। এই কথা শুনে সঞ্চালক যীশু সেনগুপ্ত জড়িয়ে ধরেছেন গৌরবকে। ষ্টার জলসার পক্ষ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button