গানবিনোদন

সুপার সিঙ্গারের মঞ্চে ভাইফোঁটা, সকলের সামনে যীশুকে ভাই বানালেন কৌশিকী, চোখে জল অভিনেতার

করোনা আবহের মধ্যেই সমস্ত প্রটোকল মেনে শুরু হয়েছে স্টার জলসার জনপ্রিয় গানের রিয়ালিটি শো ‘সুপার সিঙ্গার ৩’(Super Singer 3)। প্রত্যেক বছরের ন্যায় এবছরের চলতি সিজনেও প্রতি সপ্তাহের শেষে বিচারক মন্ডলীর আসনে কার্যত বসছে চাঁদের হাট। তবে এবছর বিচারকদের আসনে আলোকিত করেছেন জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানু (Kumar Sanu), সোনু নিগম (Sonu Nigam) এবং কৌশিকী চক্রবর্তী (Koushiki Chakraborty)।

সারাদেশের ৩২জন প্রতিযোগীকে নিয়ে শুরু হয়েছে এই গানের রিয়ালিটি শো।বিচারকরা ছাড়াও চলতি বছরে শোয়ের সঙ্গে যুক্ত রয়েছেন আরও কয়েকজন সঙ্গীত শিল্পী। তাঁদের কাজ এই শোয়ের প্রতিযোগিদের মেন্টর কিংবা গ্রুমার হিসাবে কাজ করা। এঁদের মধ্যে অনেকেই উঠে এসেছেন রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে।এই সঙ্গীতশিল্পীদের মধ্যে রয়েছেন শোভন গাঙ্গুলি, সুজয় ভৌমিক, রাজীব দাস, দীপান্বীতা চৌধুরী প্রমুখ।

সেইসাথে এই শোয়ের অন্যতম ইউএসপি হল অভিনেতা তথা সঞ্চালক যীশু সেনগুপ্তের (Jisshu Sengupta) অনবদ্য সঞ্চালনা। কালী পুজো উপলক্ষে ইতিপূর্বেই এই শোয়ের হাত ধরে রিয়ালিটি শো তে প্রথমবার শ্যামা সঙ্গীত গেয়েছিলেন কুমার শানু। এদিন তাঁর গাওয়া সেই শ্যামাসঙ্গীত শ্রোতাদের মধ্যে দারুন সাড়া ফেলেছিল।

উল্লেখ্য বাঙালি মানেই ১২ মাসেই ১৩ পার্বণ। তাই দুর্গাপুজো শেষ হতেই সামনেই আসছে কালী পুজো। আর কালীপুজোর পরেই হুড়মুড়িয়ে এসে পড়বে ভাইফোঁটা। সকল ভাইবোনদের কাছে এটি একটি বিশেষ দিন। এই দিনেই ভাই বা দাদার কপালে ফোঁটা দিয়ে তার দীর্ঘায়ু কামনা করেন দিদি-বোনরা ।

 

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

এদিন গানের রিয়ালিটি শো সুপার সিঙ্গার ৩ এর মঞ্চেও পালিত হয় এই ভাইফোঁটা। আর সেখানেই কায়দা করে সঞ্চালক যীশু সেনগুপ্তের কপালে ফোঁটা দিয়ে দেন বিচারক কৌশিকী চক্রবর্তী। এই ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলেন না সঞ্চালক যীশু। তাই কৌশিকী তাক ফোঁটা দিয়ে ভাই বানিয়ে দেওয়ায়, মঞ্চে দাঁড়িয়েই প্রায় কেঁদে ফেলেন যীশু।

Related Articles

Back to top button