বিনোদন

দীর্ঘ ৬ মাসের যুদ্ধ শেষ, Super Dancer এর বিজেতার মুকুট উঠল আসামের মেয়ে ফ্লোরিনার মাথায়

হিন্দি টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় ডান্স রিয়ালিটি শো হল ‘সুপার ডান্সার চ্যাপ্টার ৪'(Super Dancer Chapter 4)। এই শোয়ের চলতি সিজনে প্রতি সপ্তাহেই খুদে প্রতিযোগিদের তাক লাগানো পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়েছেন দেশবাসী। সপ্তাহের শেষে গতকালই ছিল এই অনুষ্ঠানের গ্রান্ড ফিনালে। অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে সকলকে পিছনে ফেলে সেরার মুকুট উঠল আসাম জোরহাটের মেয়ে ফ্লোরিনা গগৈর (Florina Gogoi) মাথায়।

ছয় মাসের জার্নি শেষে গ্র্যান্ড ফিনালে ‘নাচপন কা মহোৎসব’-এ সেরার সেরা হয়েছেন ফ্লোরিনা। এদিন তাঁর হাতে ট্রফি তুলে দিয়েছেন শোয়ের তিন বিচারক। তাঁদের মধ্যে রয়েছেন পরিচালক অনুরাগ বসু (Anurag Basu), শিল্পা শেট্টি (Shilpa Shetty) এবং কোরিওগ্রাফার গীতা কাপুর (Geeta Kapoor)। এদিন শোয়ের বিজয়ী হিসাবে দুর্দান্ত ট্রফি এবং ১৫ লক্ষ টাকা নগদ পুরস্কার পেয়েছেন ফ্লোরিনা।

এছাড়াও, ফ্লোরিনার সুপার গুরু তুষার শেঠিকেও তাঁর কঠোর পরিশ্রম এবং দুর্দান্ত কোরিওগ্রাফির জন্য ৫ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হয়েছে। শুরু থেকেই সকলের ফেভারিট ছিলেন ফ্লোরিনা। তাঁর হিপহপ স্টাইলের নাচের জাদুতে মজেছিল গোটা দেশ। যারা ফ্লোরিনার নাচ দেখেছেন তাঁরা সকলেই একবাক্যে স্বীকার করবেন ফ্লোরিনার নাচের দক্ষতা হার মানায় যেকোনও বড় শিল্পীকেও।

এই সিজনে ফ্লোরিনার গুরু ছিলেন তুষার শেট্টি। তাঁদের গুরু শিষ্যের জুটিকে ভালোবেসে অনুরাগীরা ‘ফ্লোটাস’ নাম দিয়েছেন। ফ্লোরিনার পরেই এই অনুষ্ঠানে পৃথ্বীরাজ দ্বিতীয় স্থান, পাঞ্জাবের সঞ্চিত তৃতীয় নীরজা চতুর্থ এবং ইশা পঞ্চম স্থান দখল করেছেন। ফাইনালিস্ট প্রত্যেক প্রতিযোগীকেই দেওয়া হয়েছে ১ লক্ষ টাকা।

সুপার ড্যান্সার ৪ জেতার পর উচ্ছসিত ফ্লোরিনা জানিয়েছেন, ‘আমি জানি না কি বলব। আমি খুব খুশি এবং উত্তেজিত। আমার মনে হয় না যে আমি এই দিনটি কখনও ভুলতে পারব। আমাকে ভোট দেওয়ার জন্য এবং সমর্থন করার জন্য সবাইকে ধন্যবাদ জানাতে চাই। তুষার দাদাকেও অনেক ধন্যবাদ আমাকে শেখানোর জন্য। এখানে আমি অনেক নতুন বন্ধু তৈরি করেছি। আমি তাদের মিস করব। আমি আগামীদিনে আমার নাচ চালিয়ে যাবার এবং আরও নতুন নতুন নাচের ফর্ম শিখব।’

Related Articles

Back to top button