বিনোদনসিনেমা

আবারও সাউথ-বলিউড কাঁপাবে থালাইভা রজনীকান্ত, নতুন ছবির পোস্টর রিলিজ হতেই শুরু চর্চা

রজনীকান্ত (Rajnikant) মানেই যেন দক্ষিণী ইন্ডাস্ট্রির ‘দেবতা’। দক্ষিণে পা রাখলে দেখা যাবে তাঁকে ঈশ্বরের মতো পুজো করছেন অনুরাগীরা। থালাইভার ছবি মুক্তি মানেই সেখানে যেন উৎসব। দক্ষিণের সেই সুপারস্টারেরই ১৬৯তম ছবি আসতে চলেছে। মুক্তি পেয়েছে সেই ছবির নাম এবং পোস্টার। তারপর থেকেই নেটপাড়া জুড়ে শুধু রজনী-চর্চা।

থালাইভার নতুন ছবিতে তাঁকে সম্পূর্ণ নতুন অবতারে দেখা যাবে। প্রিয় সুপারস্টার নতুন কোন চমক নিয়ে আসছেন তা দেখার জন্য অনুরাগীরাও মুখিয়ে রয়েছেন। শুক্রবার সামাজিক মাধ্যমে রজনীকান্তের নতুন ছবির টাইটেল এবং নাম ঘোষণা করেছে ছবির প্রযোজনা সংস্থা সান পিকচার্স। ছবির পরিচালনা করবেন জনপ্রিয় পরিচালক নেলসন দিলীপকুমার। ছবির সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দর।

দক্ষিণী সুপারস্টারের নতুন ছবির পোস্টারে দেখা গিয়েছে রক্ত মাখা একটি ছুরি। ছবির নাম রাখা হয়েছে ‘জেলার’ (Jailer)। ছবির নাম এবং পোস্টার দেখে মনে হচ্ছে, ছবিটি অ্যাকশন এন্টারটেইনমেন্ট জঁরের হতে চলেছে। জানা যাচ্ছে, থালাইভার আসন্ন ছবিতে তাঁর পাশাপাশি দক্ষিণের বেশ কয়েকজন খ্যাতনামা অভিনেতা-অভিনেত্রীদের দেখা যাবে।

‘জেলর’ ছবির কাস্ট এখনও ঘোষণা করা হয়নি। তবে মনে করা হচ্ছে, খুব শীঘ্রই সেটি ঘোষণা করা হবে। তবে অন্দরের সূত্র মারফত জানা যাচ্ছে, থালাইভার পাশাপাশি এই ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন, শিবকার্তিকেয়ণ, প্রিয়াঙ্কা অরুল মোহন, রাম্যা কৃষ্ণণ এবং যোগী বাবুকে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে।

রজনীকান্তের আসন্ন ছবির সম্পূর্ণ কাস্টের নাম এখনও প্রকাশ না করা হলেও, তাঁর ১৬৯তম ছবিতে তাঁর পাশাপাশি কন্নড় সুপারস্টার শিবরাজকুমার যে থাকবেন তা জানা গিয়েছে। কন্নড় তারকা নিজেই সেই কথা জানিয়েছেন। পাশাপাশি এও জানিয়েছেন, রজনীকান্তের সঙ্গে তাঁর দৃশ্যের শ্যুটিং বেঙ্গালুরু এবং মাইসোরের বেশ কিছু স্থানে করা হবে।

থালাইভার আসন্ন ছবির পরিচালকের নাম জানার পর থেকেই অনুরাগীদের মনে প্রশ্ন জেগেছে, নেলসনের প্রথম ছবি ‘বিস্ট’এর মতো ‘জেলর’এর বেশিরভাগ অংশের শ্যুটিংও একটি স্থানেই হবে কিনা। ছবির নির্মাতাদের তরফ থেকে এই বিষয়ে কিছু বলা হয়নি। তাই এই প্রশ্নের উত্তর পেতে গেলে দর্শকদের ছবি মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

Related Articles

Back to top button