Uncategorized

মেদ ঝড়িয়ে মালদ্বীপে ‘সুপারহট মাম্মা’ শুভশ্রী! ছবি ভাইরাল হতেই ধেয়ে এল কুমন্তব্যের ঝড়

সমুদ্র বড়ই প্রিয় রাজ শুভশ্রীর। তাই তো কদিন আগেই ছোট্ট ইউভানকে(Yuvan) নিয়ে পুরী ভ্রমণের পর এবার মালদ্বীপের নীল আকাশ আর কাঁচের মতো স্বচ্ছ সমুদ্রের নীল জলের মনোরম পরিবেশে হাজির হয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। এবারেও তাঁদের সাথেই রয়েছে ছোট্ট ইউভান।

মালদ্বীপের (Maldives) সাগর পাড়ে বসেই ব্যাক টু ব্যাক ছবি আপলোড করে চলেছেন টলিউডের এই পাওয়ার কাপল।সোশ্যাল মিডিয়ার দৌলতে ইতিমধ্যেই ভাইরাল রাজ শুভশ্রীর সেই ‘ভ্যাকেশন মুড’-এর নানান মুহুর্ত। ভাইরাল হয়েছে শুভশ্রীর বিকিনি লুকের ছবিও। সামনে স্বচ্ছ নীল জল আর জলের মধ্যেই ভাসমান ট্রেতে ভাসছে রকমারি খাবার।

মালদ্বীপ ভ্রমণ মানেই সেলিব্রেটিদের ফটো গ্যালারিতে এমন একটা ছবি থাকা মাস্ট। ব্যাতিক্রম নন ইউনানের সুপার হট মাম্মা শুভশ্রীও। পাশেই পুলের জলে বসে গা ভেজানোর সাথে সাথেই পানীয়ের গ্লাস হাতে পোজ দিচ্ছেন ইউভানের সুপার কুল ড্যাড রাজ চক্রবর্তী। ছবির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন , ‘ভালবাসায় কাটানো জীবন কখনও ফ্যাকাশে হয় না।’

আজও মালদ্বীপে নিজের হোটেল রুম থেকে চোখ ধাঁধানো একটি ছবি পোস্ট করেছেন শুভশ্রী। ছবিতে দেখা যাচ্ছে কালো বিকিনির ওপর কালো রঙেরই একটি শ্রাগ চাপিয়েছেন শুভশ্রী। আর তাঁর পায়ে রয়েছে আকর্ষণীয় লাল রঙের জুতো। সবমিলিয়ে একেবারে বোল্ড লুকে দরজায় হেলান দিয়ে বাইরের দিকে তাকিয়ে প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে এই ছবি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল যায়। কমেন্ট বক্স ভরে যায় অনুগামীদের ভালোবাসায়। কিছুদিন আগেই মালদ্বীপ ঘুরে এসেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শুভশ্রীর হট অবতার দেখে ইমপ্রেস শ্রাবন্তী একদিকে যখন আগুনের ইমোজি দিয়েছেন তখনই অপর অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জী লিখেছেন ‘চমৎকার’। আমার বরাবরের মতো জুটেছে নেটিজেনদের নেগেটিভ কমেন্ট। শুভশ্রীর পোষাক নিয়ে এদিনও একজন নেট নাগরিকের দাবি ‘এই ছোট পোশাক আপনাকে মানায় না, কেন যে পরতে যান।’

Related Articles

Back to top button