গসিপবিনোদনসিনেমা

সস্তার কামাই করতে বিয়েতে নাচছেন শাহরুখ খান! ক্ষোভ উগরে বিস্ফোরক সানি দেওল

শাহরুখ খান (Shahrukh Khan) এবং সানি দেওল(SunDeol) দুজনেই হলেন হিন্দি সিনেমা জগতের অমূল্য সম্পদ। তবে দীর্ঘদিন ধরেই বলিউডের এই দুই সুপারস্টারদের মধ্যে সম্পর্ক গিয়ে ঠেকেছে তলানিতে। তাঁদের সম্পর্কের তিক্ততা অজানা নেই কারও। এ সম্পর্কে বলিউডের অন্দরে কান পাতলেই শোনা যায় ১৯৯৩ সালে পরিচালক যশ চোপড়ার (Yash Chopra) বক্স অফিস হিট ‘ডর’ (Dar) সিনেমায় একসাথে কাজ করতে গিয়েই তাঁদের মধ্যে বিবাদের সূত্রপাত হয়

সে সময় ইন্ডাস্ট্রিতে শাহরুখ ছিলেন নবাগত। আর সানি দেওল ততদিনে হয়ে উঠেছেন বলিউডের নামীদামী তারকা। এই সিনেমায় অসাধারণ অভিনয় দক্ষতার জেরে সমস্ত লাইম লাইট কেড়ে নিয়েছিলেন কিং খান। আর তাতেই সানি দেওয়ালের রোষের মুখে পড়েন শাহরুখ। জানা যায় এই মনোমালিন্যের জেরে ইন্ডাস্ট্রি থেকে নিজেকে দূরে দূরে রাখার পাশাপাশি দীর্ঘ ১৬ বছর শাহরুখের সাথে মুখ দেখাদেখি বন্ধ করে দিয়েছিলেন সানি।

নব্বইয়ের দশকে ‘অ্যাঙ্গরি ইয়ং ম্যান’-এর চরিত্রেই অধিকাংশ সময়ে অভিনয় করতেন সানি এবং তাঁর জ্বালাময়ী সংলাপও প্রবলভাবে তাঁর চরিত্রগুলিকে ফুটিয়ে তুলত।ৎরুপোলি পর্দার মত ব্যক্তিগত জীবনেও একইরকমের রগচটা অভিনেতা।সে বিষয়ে নানাসময়েই শোনা গেছে কানাঘুষো। এমনকি মাঝে মধ্যেই আলপটকা মন্তব্য করেও বিতর্কে জড়িয়েছেন অভিনেতা।

একবার শাহরুখ বলেছিলেন বিয়েতে নাচ করে আমি সেই সমস্ত সিনেমায় কাজ করার হাত থেকে বেঁচে যাই যেগুলোতে আমি কাজ করতে পছন্দ করি না। তাই এটাই স্বাভাবিক শাহরুখ যখন বিয়েতে গিয়েই উপার্জন করতে পারেন তখন তিনি অন্য জায়গায় যাওয়ার প্রয়োজন মনে করেন না।

Shah Rukh Khan

অন্যদিকে কারও নাম না দিয়েই সানি দেওল এ প্রসঙ্গে বলেছিলেন ‘বিয়েতে নাচুনীরাই নাচ করেন, কোনো অভিনেতা সেই কাজটা করেন না। আমার মনে হয় অভিনেতাদের এই সমস্ত জিনিস থেকে নিজেদের দূরে রাখা উচিত। তাছাড়া এটা এক ধরনের সস্তার কামাই। ‘ সনি দেওলের এহেন মন্তব্যে সেসময় ইন্ডাস্ট্রিতে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছিল।

Related Articles

Back to top button