বিনোদনসিনেমা

ভক্তদের জন্য দশেরার উপহার!২ দশক পর সিক্যুয়েল নিয়ে পর্দায় ফিরছে সানি দেওলের গদর

দর্শকদের দশেরার উপহার দিয়ে বড়সড় ঘোষণা করলেন সানি দেওল। তাঁর কেরিয়ারের অন্যতম ব্লকবাস্টার হিট সিনেমা ‘গদর-এক প্রেমকথা’। খুব শীঘ্রই আসতে চলেছে এই সিনেমার দ্বিতীয় ভাগ। দশেরা উপলক্ষে একথা জানিয়ে অভিনেতা বলেছেন আগামী বছরেই বড় পর্দায় মুক্তি পাবে গদর ২। জানা গেছে খুব তাড়াতাড়ি শুরু হবে এই সিনেমার শ্যুটিং।

উল্লেখ্য আজ থেকে দু-দশক আগে অর্থাৎ ২০০১ সালে মুক্তি পেয়েছিল সানি দেওল এবং আমিশা পাটিল অভিনীত সিনেমা গদর। ভারত-পাকিস্তান দেশভাগের পর তৈরি পরিস্থিতির ওপর ভিত্তি করে তৈরি হয়েছিল এই সিনেমা। সিনেমায় পাঞ্জাবের ছেলে তারা সিং (সানি দেওল) পাকিস্তানি মুসলিম মেয়ে সাকিনার (অমিশা পটেলের) প্রেমে পড়েছিলেন।

কিন্তু দুজনের সেই প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায় ভারত-পাকিস্তান দ্বন্দ্ব। এবার এই সিনেমার পার্ট ২ আসতে চলেছে। দশেরার দিন সোশ্যাল মিডিয়ায় একথা জানিয়ে সানি দেওল লিখেছিলেন গদর ২ ফের একবার দেখতে পাবে দর্শক। এখবর জানার পর থেকে দারুন উচ্ছসিত গদর সিনেমা এবং সানি দেওল ভক্তরা।

দশেরার দিন সানি দেওল জানিয়েছেন ২ দশক আগের ছবিতে ফের একবার দেখা যাবে সানি-অমিশাকে। এই সিনেমায় সানির ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন উৎকর্ষ শর্মা। সিনেমার এই সিক্যুয়েলেও তিনি। জি স্টুডিও ও অনিল শর্মা প্রোডাকশনস এই ছবি প্রযোজনার দায়িত্বে থাকবেন। জানা গেছে গদর ২-এর অভিনেতাদের খুব শীঘ্রই শ্যুটিং ফ্লোরে দেখা যাবে ।

আগের ছবিটি পরিচালনার দায়িত্বে ছিলেন অনিল শর্মা। সেসময় ভারত-পাকিস্তান বিরোধের জ্বালাময়ী সেই স্ক্রিপ্ট লিখেছিলেন শক্তিমান। সেসময় বড় পর্দায় এই সিনেমা মুক্তির পর দেশের বেশ কিছু প্রেক্ষাগৃহে ব্যাপক হিংসার সৃষ্টি হয়েছিল। সিনেমাটি সেসময় দেশবাসীর মনের মধ্যে থাকা দেশপ্রেমকে জাগিয়ে তুলেছিল। তাই সিনেমার পার্ট টুতে গল্প কোন দিকে এগোয় তা দেখতে এখন থেকেই ব্যপক উৎসাহী সিনেমা প্রেমীরা।

Related Articles

Back to top button