গসিপবিনোদনসিনেমা

চেয়েও হতে পারছিলেন না মা, ব্যর্থ হয় সারগেসি, জীবনের খারাপ পরিস্থিত কথা শেয়ার করলেন সানি লিওনি

পৃথিবীর সবচাইতে সুন্দর অনুভূতি হল মা হওয়া। প্রতিটা মহিলাই চায় মা ডাক শুনতে তবে অনেকেই নানা সমস্যার কারণে মা হতে পারেন না। আর এই সমস্যা শুধু সাধারণ মানুষেরই নয় বরং সেলিব্রিটিদের মধ্যেও দেখা যায়। বলিউডের অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone) বর্তমানে তিন সন্তানের মা তবে অভিনেত্রী একসময় মা হবার জন্য বারেবারে ব্যর্থ হয়েছিলেন। হতাশ হয়ে ভেঙে পড়েছিলেন ভেবেছিলেন হয়তো আর কোনোদিনই মা হতে পারবেন না তিনি।

আজ আপনাদের সানি লিওনির মা হবার কাহিনী বা একপ্রকার সংগ্রামের কথা জানাবো। সানি লিওনি বর্তমানে বলিউডের দৌলতে জনপ্রিয় হলেও অভিনেত্রীর একটা অতীত রয়েছে। একসময় পর্ণ ইন্ডাস্ট্রির সাথে যুক্ত ছিলেন তিনি, তবে সেসব এখন অতীত। ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবেরকে বিয়ে করেন অভিনেত্রী। এরপর দীর্ঘ ৭ বছর পর ২০১৮ সালে প্রথম মা হন সানি। সারোগেসির মাধ্যমেই মা হন অভিনেত্রী।

২০১৮ তে সারোগেসির মাধ্যমে নোয়া ও আশের এর মা হন সানি লিওনি। তবে এর  আগে ২০১৫ সালে মহারাষ্ট্রের একটি অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তক নিয়েছিলেন অভিনেত্রী। তবে ২০১৮ এর আগে একাধিকবার সারোগেসির মাধ্যমে মা হবার চেষ্টা করেছিলেন তিনি। কিন্তু প্রতিবারই ব্যর্থ হয়েছিলেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে এসে নিজের মা হওয়ার এই কাহিনী শেয়ার করেছেন অভিনেত্রী।

সানি লিওনি জানান, সারোগেসির পক্রিয়া বেশ কঠিন ও অনেকটা সময় লাগে। প্রায় দেড় বছর সময় লেগেছিল সারোগেসির সময় কিন্তু তাতেও কোনো সফলতা আসেনি। স্বাভাবিকভাবে মা হতে পারতেন না সানি  তাই IVF পদ্ধতিই ছিল একমাত্র রাস্তা। আমেরিকায় গিয়ে মোট চারটি ডিম্বাণু তৈরী করেছিলেন অভিনেত্রী। যার মধ্যে চারটি ছেলে ও দুইটি মেয়ের ছিল। কিন্তু সারোগেসির সময় দুটি মেয়ের ডিম্বাণুই নষ্ট হয়ে যায়।

এই ঘটনায় ভীষণভাবে ভেঙে পড়েছিলেন সানি। সেই সময়েই সারোগেসির ভরসায় না থেকে দত্তক নেবার সিদ্ধান্ত নেন। এরপর মুম্বাইয়ের সেন্ট ক্যাথরিন অরফানেজে দত্তক নিতে যান তিনি। সেখান থেকেই নিশাকে দত্তক নেন। তবে নিশাকে দত্তক নেবার জন্য যখন কাগজপত্রে সই করছেন সেই সময়েই তিনি জানতে পারেন যমজ সন্তানের মা হতে চলেছেন তিনি।

সানি জানতে পারেন দুটি ছেলে হতে চলেছে তাঁর। এই ঘটনাটিকে ‘ভগবানের প্ল্যান’ মনে করেন অভিনেত্রী। এরপর এক দত্তক নেওয়া কন্যা আর দুই ছেলেকে নিয়ে দিব্যি সংসার করছেন সানি লিওনি। বর্তমানে সানির দুই ছেলের বয়স তিন বছর তবে মেয়ে নিশার বয়স কিন্তু ৬ বছর।

Related Articles

Back to top button