বিনোদন

কলকাতায় পড়তে আসছেন সানি লিওনি! দুই নামি কলেজের মেধা তালিকায় প্রাক্তন পর্ণ তারকার নাম

সানি লিওনি (Sunny Leone) মানেই টিভির পর্দায় ছড়িয়ে পড়ে একরাশ উষ্ণতা। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। কিন্তু এই অভিনেত্রী এখন অভিনয় ছেড়ে করতে চলেছেন লেখাপড়া! তাও আবার খোদ কলকাতার বুকে।

কলকাতার অন্যতম নামী কলেজ আশুতোষ থেকে ইংরেজিতে স্নাতক হতে চান সানি লিওনি। এই কলেজের এবছরের ইংরেজি মেধা তালিকায় জ্বলজ্বল করছে অভিনেত্রীর নাম। শুধু তাই নয় বজবজ কলেজের মেধা তালিকাতেও নাম বেরিয়েছে সানির। এই ঘটনা চোখে পড়েছে খোদ সানিরও। তবে এই ঘটনাকে পুরো মজার ছলেই নিয়েছেন অভিনেত্রী।

এই বিতর্ক দেখে সানি রসিক ভাবে ট্যুইট করেন, “তাহলে আমি সেমেস্টারে কি করব”। নেটদুনিয়ায় এভাবে বিতর্ক তৈরি হতেই এক পড়ুয়া লাল বাজারের দারস্থ হন। কীভাবে এই বিকৃতি, খতিয়ে দেখতে লালবাজারের সাইবার সেলকে অনুরোধ করেছেন অভিযোগকারীরা। অভিযোগ পত্র জমা হওয়া মাত্রেই তদন্ত শুরু করেন কলকাতা পুলিশ।

কলকাতা পুলিশ পরে জানান, ” কেউ রসিকতা করেই তার নামে ফর্ম ফিল আপ করে। যার জেরেই মেধাতালিকায় নাম উঠেছে সানির। এমনকী অনলাইন ভর্তি প্রক্রিয়ার দুর্বল দিকটাও প্রকাশ করেছে এই ঘটনা।” তবে অনেক অনুরাগী আবার সানিকে কলকাতায় পেয়ে বেশ খুশি।

প্রসঙ্গত, প্রাক্তন এই পর্ণস্টার এখন বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী। ৪০ বছর বয়সে এসেও তাঁর রূপের ছটা আর ফিটনেস হার মানাবে যে কোনো অষ্টদশীকে। মা হওয়ার পরেও অটুট তাঁর গ্ল্যামার। ইন্ডাস্ট্রিতে সানি তাঁর বোল্ড লুকের জন্য বেশি জনপ্রিয়। এছাড়াও নিজের অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে একের পর এক সিনেমায় অভিনয়ও করে চলেছেন তিনি।

চলতি মাসেই মুক্তি পেয়েছে সানির নতুন মিউজিক ভিডিও ‘মধুবন’। যেখানে সানির নাচ নিয়ে ইতিমধ্যেই হইচই পড়ে গিয়েছে নেটপাড়ায়। লাল স্লিট গাউন, আর গভীর ক্লিভেজে সানির হট নাচ নিয়েই প্রশ্ন উঠছে। বোঝাই যাচ্ছে মধুবন মানেই তাতে রাধার প্রসঙ্গ থাকবে। আর এতেই আপত্তি নেটিজেনদের একাংশের।

Related Articles

Back to top button