বিনোদনভাইরালভিডিও

পুরুষ ভক্তদের মনে উঠল ঝড়! সোশ্যাল মিডিয়াতে ভাইরাল সানি লিওনির ভিডিও

বলিউড অভিনেত্রী সানি লিওনি, তাকে নিয়ে বিতর্কের শেষ নেই বলিউডে। একদা নীল তারকা এই অভিনেত্রী বর্তমানে বলিউড নিজের জায়গা করে নিয়েছেন। ২০১২ সালে প্রথম “জিসম ২ (Jism 2) ছবিতে আত্মপ্রকাশ করেন। এরপর “হেট স্টোরি (Hate  Story ), “রাগিনী এমএমএস ( Ragini MMS) এর মতো ছবি করেন। এখনো একের পর এক ছবি করে চলেছেন সানি। ইতিমধ্যেই একবার বিগবস রিয়ালিটি শোতেও প্রতিযোগী হিসাবে দেখা গেছে তাকে। সোশ্যাল মিডিয়াতে সানির ফলোয়ার তাকে লাগানোর মত! সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়ও অভিনেত্রী। নিজের ছবি থেকে ভিডিও মাঝে মধ্যেই শেয়ার করেন ফ্যানেদের সাথে। আর পুরুষ ফ্যানেরা তো অপেক্ষায় থাকে অভিনেত্রীর নতুন পোস্টের।

অভিনেত্রী সানি লিওনি নিজের প্রচুর ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম ইনস্টাগ্রামে। তিনি নিজের একটি ওয়ার্ক আউটের ভিডিও ছেড়েছিলেন ইনস্টাগ্রামে সেই ওয়ার্ক আউট ভিডিও বর্তমানে নেটদুনিয়ায় ভাইরাল। যদিও ভিডিওটি পুরোনো তও ভিডিওটিতে দর্শক সংখ্যা  পেরিয়েছে প্রায় ৪০ লক্ষ্য, সাথে অসংখ্য মন্তব্য রয়েছে ভিডিওটিতে।

ভিডিওটিতে সানি লিওনিকে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে। তিনি নিজের বাড়িতেই সম্ভবত শোবার ঘরেই ওয়ার্ক আউট করছেন। ভিডিওটির ক্যাপ্টেনে অভিনেত্রী লিখেছেন “লেগ এন্ড বুটি ওয়ার্ক আউটস আর নেভার ইজি” অর্থাৎ পায়ের এক্সসারসাইজ বেশ কঠিন। ভিডিওটি আসলে করোনা কালের লকডাউনে তোলা। তাই অভিনেত্রী নিজের বাড়িতেই কিভাবে ওয়ার্ক আউট করে নিজে কে ফিট রাখা যায় সেটাই ভিডিওর মাধ্যমে দেখিয়েছেন।

https://www.instagram.com/p/CEI6N8gDsf2/?utm_source=ig_web_copy_link

আগেই বলেছি অভিনেত্রীর ফ্যান ফলোইং প্রচুর। ভিডিওটি শেয়ার করে বেশ কিছু দিন কেটে গেলেও কমছে না দর্শকদের উৎসাহ। প্রতিনিয়তই বেড়ে চলেছে দর্শকের সংখ্যা ইতিমধ্যেই দর্শকের সংখ্যা ৪০ লক্ষ্য পেরিয়েছে যা প্রায় ৪১ লক্ষ্য ছুঁই ছুঁই করছে।

Related Articles

Back to top button