ছবিবিনোদনভাইরাল

সাদা ক্রপ টপে সানি লিওনির আবেদনময়ী চাহনি, পুরুষ মনে শিহরণ জাগিয়ে ব্যাপক ভাইরাল ছবি

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ের পর্ন তারকা সানি বলিউডে প্রবেশের পরে সমালোচনা হয়েছিল প্রচুর। তবে নিজের অভিনয়  দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তার সাথেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা ছুঁয়েছে ৪.১৬ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে। সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়  অভিনেত্রী মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও দিয়ে অনুগামীদের মাতিয়ে রাখেন।

বলিউডে ‘জিসম ২’, ‘রাগিনী এমএমএস’, ‘হেট স্টোরির’ মত একাধিক ছবি করেছেন সানি। রুপোলি পর্দায় শেষবার সানি লিওনকে দেখা গিয়েছিল ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায় নওয়াজউদ্দিন ও আথিয়া শেট্টির সঙ্গে একটি বিশেষ দৃশ্যে। সূত্রের খবর, বর্তমানে সানির পরবর্তী কাজ হিসেবে রয়েছে দক্ষিণী ছবি ‘রঙ্গিলা’ ও ‘ভিরামাদেবী’।

সম্প্রতি, অভিনেত্রী সানি লিওনি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে সাদা রঙের ক্রপ টপে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। সাথে রয়েছে সানি লিওনির আবেদনময়ী চাহনি, যা সামান্য একটি ছবিকেও এতটাই আকর্ষণীয় করে তুলেছে যে রাতের ঘুম উড়েছে লক্ষ লক্ষ পুরুষ অনুগামীর। ছবি শেয়ার করে ‘Vivienne Hu’ ষ্টুডিওকে ধন্যবাদ জানিয়েছেন অভিনেত্রী। কারণ ক্রপটপটি সেই ষ্টুডিওরই  দেওয়া। ছবিটি শেয়ার করার মাত্র কয়েক ঘন্টার মধ্যেই সাড়ে ৪৫ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। রয়েছে অসংখ্য কমেন্টস।

 

Related Articles

Back to top button