ছবিবিনোদন

মুখশ্রী থেকে মেকাপ সবই দেখা যাবে! নতুন ধরণের মাস্ক নিয়ে হাজির হয়ে চমকে দিলেন সানি লিওন

বলিউডের (Bollywood) অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। নীল ছবির এই অভিনেত্রী বলিউডে এসে পাকাপাকিভাবে নিজের জায়গা দখল করে নিয়েছেন। শুধু তাই নয় বলিউডের টপ সেলেব্রিটিদের মধ্যে পড়েন অভিনেত্রী। অভিনেত্রীর জন্য রীতিমত পাগল অনুগামীরা।

সোশ্যাল মিডিয়াতে ৪২ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে অভিনেত্রীর। সাহসী ছবি থেকে সাহসী চরিত্রে অভিনয়ে অভিনেত্রীর জুড়ি মেলা ভার। রাগিনী এম এম এস, জিসম ২ ছবিতে অভিনেত্রীর বোল্ড লুকে পারদ চড়েছে উষ্ণতার। এছাড়াও বলিউড কিং শাহরুখ খানের সাথেও রাইজ ছবিতে অভিনয় করেছেন অভিনেত্রী সানি লিওনি। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয় অভিনেত্রী। প্রতিনিয়ত নিজের ছবি থেকে শুরু করে ভিডিও শেয়ার করে অনুগামীদের মাতিয়ে রাখেন অভিনেত্রী।

আগেই বলেছি সাহসী ছবি আর পোশাকে অভিনেত্রীর জুড়ি মেলা ভার! সম্প্রতি করোনা মহামারিকালে লকডাউন ওঠার পর মাস্ক পড়া বাধ্যতামূলক। কিন্তু অনেকের মতে মাস্ক পড়লে নাকি শ্বাস প্রশ্বাসে অসুবিধা হয়। এবার অভিনেত্রী সানি লিওনিকে এক নতুন ধরণের মাস্ক পরে দেখা গেল। এটুকু চ্যালেঞ্জ জানাতে পারি, এধরণের মাস্ক এর আগে কখনোই দেখেনি কেউ। নতুন এই মাস্ক গতানুগতিক মাস্কের থেকে একেবারেই আলাদা।

নতুন এই মাস্ক ব্যবহার করলে মুখ ঢাকা পরে যায় না। এমনকি শ্বাস প্রশ্বাসেও কোনো অসুবিধার প্রশ্নই ওঠে না এই মাস্কে। খোলা মেলা এই মাস্কের  ডিজাইন থেকে শুরু করে লুকস একেবারেই আলাদা ধরণের। অভিনেত্রীর এই নতুন মাস্ক হয়তো ট্রেন্ডিং হয়ে যেতে পারে। কারণ এই মাস্ক ব্যবহার করলে যেমন মুখ দেখা যায়, তেমনি মেকাপের কোনো ক্ষতি করবে না এই মাস্ক। তাই যারা মাস্কের হাত থেকে মুক্তি পেতে মরিয়া তাদের জন্য এই মাস্ক হয়ে যেতে পারে সবচাইতে পছন্দের মাস্ক।

 

View this post on Instagram

 

A post shared by Varinder Chawla (@varindertchawla)

Related Articles

Back to top button