বিয়ের পরে বউকে নিয়ে সুখে থাকতে চান! সুখীদাম্পত্যের টিপস দিলেন সানি লিওনি


বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে।

সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে। মানুষ হিসাবেও কিন্তু দারুণ অভিনেত্রী। একাধিক সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখেন অভিনেত্রী৷ এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী।

Sunny  Leone

সম্প্রতি নিজের দশ বছরের বিবাহবার্ষিকী সেলেব্রেট করেছেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়েল ওয়েবারকে নিয়ে নেচে নেচেই সেলিব্রেট করেছেন দীর্ঘ দাম্পত্য জীবন। ড্যানিয়েলের সাথে নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয়, সাথে দিইয়েছিলেন সুখী দাম্পত্য জীবন কাটানোর জন্য ৫টি গোপন টিপস। কি সেই টিপস দেখে নিন।

প্রথমেই যেটা বলেছেন সানি লিওনি সেটা হল কথাবলা। স্বামী স্ত্রীর সম্পর্কে কথোপকথন থাকতে হবে নিজেদের কথা না জানতে পারলে সম্পর্ক ভালো থাকবে কি করে! এরপর দ্বিতীয় টিপস হল মাঝে মধ্যে  একটু ঘুরু ঘুরুও করতে হবে। তৃতীয় টিপস হল একসাথে রান্নাও করতে হবে স্বামী স্ত্রীকে। রোজ না হলেও মাঝে মধ্যেই তো করাই যায়, কি তাই না?

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

চতুর্থ টিপস হল একেঅপরের মন বুঝে অপরজনকে হাসতে হবে। কারণ প্রাণ খোলা হাসি স্বাস্থ্যের জন্য যেমন গুরুত্বপূর্ণ তেমনি সম্পর্ককেও প্রাণোচ্ছল করে তোলে এটি। আর শেষ ও পঞ্চম টিপস হল একেঅপরকে গুরুত্ব দেওয়া ও অন্যের কাজের প্রশংসা করা। এই পাঁচটি পদ্ধতি মেনেই নিজেদের দশ বছরের দাম্পত্য জীবন কাটিয়েছেন সানি লিওনি। এবার আপনিই ভেবে দেখুন এগুলি পালন করেন নাকি করা শুরু করবেন!