বাথটাবে গাঢ় লাল লিপস্টিকে স্নানের পোশাকে সানি! বললেন পুরোনো জীবনে ফেরার কথা।


সানি লিওনে মানেই বির্তক। তার সব কিছুতেই যেন বিতর্কের শুরু হয়, তবে বিতর্ক কাটিয়ে উঠতে তিনি বেশ স্বচ্ছল। এক কালের নীল ছবির এর অভিনেত্রী বলিউডে এসে নিজের জায়গা তৈরী করেছেন বেশ পাকাপাকি ভাবেই। এর জন্য তাকে কম সমালোচনার  মুখে  পড়তে হয়নি। তবে, সেই সব বিতর্ক তিনি  কাটিয়ে উঠেছেন।

সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় সানি লিওনে। সোশ্যাল মিডিয়াতে বহুবার তাকে দেখা গেছে সাহসী পোশাকে। সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রামে নিজের কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে টকটকে লাল ঠোঁটের সাথে ,অফ হোয়াইট রঙের একটি বাথরোব গায়ে বসে আছেন সানি।

সাথে দিয়েছেন এক নতুন ধরণের বার্তা। যা নজর কেড়েছে নেটিজনদের।

তিনি লিখেছেন “এটা সত্যিই খুব কঠিন সময় বাড়িতে বসে থাকার জন্য। আমরা বিগত বেশ কয়েক মাস ধরে এটাই করে আসছি। তবে আমরা প্রায় এর শেষে পৌঁছে গেছি ,ধৈর্য রাখুন। আবার সব  কিছু পুরোনো দিনের মত হয়ে যাবে। ”

মূলত করোনার জন্যই এই পোস্ট করেছেন অভিনেত্রী। মানুষ আবার তাদের পুরোনো সুস্থ ও প্রাণোচ্ছল দিন গুলি ফিরে পাবে,সেই উদ্দেশেই পোস্টটি করেছেন সানি। সাথে বলেছেন সর্বদা পসিটিভ থাকতে।

পোস্টটি করার পরই লাইকের বন্যা বয়ে গেছে। ইতিমধ্যেই পোস্টটিতে লোকের সংখ্যা ছাড়িয়েছে  ৫ লক্ষ্য। এককথায় সানির বাথরোবের ফটো গুলি এখন ভাইরাল নেটদুনিয়ায়।


Like it? Share with your friends!

639
639 points