বিনোদনভিডিওসিনেমা

খোলা আকাশের নিচেই খেলা শুরু করলেন সানি লিওনি, দেখুন তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ের নীল তারকা সানি বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয়  দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে।

সানি লিওনি Sunny Leone

অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়, মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও দিয়ে মাতিয়ে রাখেন রাখেন অনুগামীদের। সেক্সী ফিগার আর সাথে আবেদনময়ী চোখের চাহনিতে লাখো পুরুষ ভক্তদের ঘায়েল করতে পারেন।

সানি লিওনি Sunny Leone

বর্তমানে অভিনেত্রী ডেটিং রিয়েলিটি শো স্প্লিটসভিলার আসন্ন মৌসুমের শুটিংয়ের কাজে কেরালায় আছেন। সেখানে কাজের ফাঁকে একটু মজা করছেন অভিনেত্রী। শুটিংয়ের ফাঁকে কিছুটা সময় বের করে ক্রিকেট খেলায় মেতেছেন অভিনেত্রী। ফুল স্লিভ টপ আর ট্র্যাক প্যান্ট পেয়ে ব্যাট হাতে নিয়ে দেদার ছক্কা হাকাচ্ছেন সানি লিওনি। ছক্কা মেরে জানলার কাঁচ পর্যন্ত ভেঙে ফেলছেন।

সানি লিওনি Sunny Leone

সানি লিওনির সোশ্যাল মিডিয়াতে তার ক্রিকেট খেলার এই ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী নিজেই। সাথে ক্যাপশনে লিখেছেন, ‘ আমি কি আমার খেলার জিনিসপত্র প্যাক করে নেবো ইংল্যান্ডের বিরুদ্ধে খেলার জন্য’। অর্থাৎ টিম ইন্ডিয়ার সাথে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতে চাইছেন সানি লিওনি। সানি লিওনির এই ক্রিকেট খেলার ভিডিওটি ইতিমধ্যেই ১৮ লক্ষেরও বেশি লোকে দেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

প্রসঙ্গত সানি লিওন শুধু  ক্রিকেটই নয় এর আগে তিনি একটি ফুটবল নিয়ে খেলার ভিডিও শেয়ার করেছিলেন। সেখানে ফুটবল নিয়ে  ডজ করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেই ভিডিওটিও ব্যাপক ভাইরাল হয়। ৩৩ লক্ষেরও বেশি মানুষ সেই ভিডিওটি দেখেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Related Articles

Back to top button