সংসারে অশান্তি! স্বামীকে বেধরক মারধোর করলেন সানি লিওনি, ভাইরাল ভিডিও


বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে।

মানুষ হিসাবেও দারুণ অভিনেত্রী। একাধিক সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখেন অভিনেত্রী৷ এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। মাঝেমধ্যেই নিজের ছবি ভিডিও সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী।

বলিউডে প্রথম দিকে তাকে নিয়ে সমালোচনার ঝড় উঠলেও এখন তিনি অনেকেরই ভালোবাসা কুড়িয়েছেন। নীল ছবির জগত ছেড়ে এখন স্বামী সন্তানকে নিয়েই সুখে সংসার প্রাক্তন পর্নতারকার। স্বামী ডেনিয়েল ওয়েবারের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক তার। সারাক্ষণই দুজন দুজনের ভালোবাসায় মজে থাকেন।

রান্না থেকে আদর, খুনসুটি থেকে রোমান্স সবেরই সানির সংসারের সব খুটিনাটিই পোস্ট করেছেন সানি লিওনি। কিন্তু হঠাৎ সুখের সংসারে কি তবে অশান্তি বাধলো? কারণ স্বামী ড্যানিয়েলকে হঠাৎই বেধরক মারতে শুরু করলেন অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

কী ভয় পাচ্ছেন তো? না বিষয়টি যেভাবে ভাবছেন অতটাও গম্ভীর নয়। আসলে সানি এবং ড্যানিয়েল দুজনেই চরম স্বাস্থ্য সচেতন। কোনো মূল্যেই যোগা, বক্সিং, বা ওয়ার্ক আউট করতে ভোলেননা তারা। তাই স্বামীর সঙ্গেই খেলার ছলে কিক বক্সিং প্র‍্যাকটিস করছিলেন সানি, তাই চলেছে কিল ঘুষিও। কিন্তু এটি মোটেও মারামারি নয়।