বিনোদনভাইরালভিডিওসিনেমা

ভয়ংকর কান্ড! সহকর্মীদের হাতে রক্তচোষা জোঁক ছেড়ে দিচ্ছেন সানি লিওনি, দেখুন ভিডিও

সানি লিওনি (Sunny Leone) মানেই টিভির পর্দায় ছড়িয়ে পড়ে একরাশ উষ্ণতা। প্রাক্তন এই পর্ণস্টার এখন বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী। ৪০ বছর বয়সে এসেও তাঁর রূপের ছটা আর ফিটনেস হার মানাবে যে কোনো অষ্টদশীকে। মা হওয়ার পরেও অটুট তাঁর গ্ল্যামার। ইন্ডাস্ট্রিতে সানি তাঁর বোল্ড লুকের জন্য বেশি জনপ্রিয়। এছাড়াও নিজের অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে একের পর এক সিনেমায় অভিনয়ও করে চলেছেনতিনি।

তবে পর্নস্টার (Pornstar) থেকে বলিউড অভিনেত্রী (Bollywood Actress) হয়ে ওঠার রাস্তাটা মোটেই সহজ ছিল না তাঁর কাছে। নিজেকে প্রমাণ করতে অনেক কঠিন লড়াই করেছেন তিনি। যার জেরে আইটেম ডান্সার থেকে আজ তিনি সিনেমার নায়িকা হয়ে উঠেছেন তিনি। ইতিমধ্যেই বলিউডের দুই জনপ্রিয় খান আমির এবং শাহরুখ দুজনেই তাঁর সাথে অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেছেন। তাই পর্ন দুনিয়াকে পুরোপুরি বিদায় জানিয়ে স্বামী, দত্তক কন্যা ও দুই ছেলেকে নিয়ে ভারতেই সুখে সংসার করছেন সানি। সেইসাথে শুটিংয়ের কাজ তো আছেই।

Sunny Leone

ইন্ডাস্ট্রিতে সানির বন্ধু তালিকাও বেশ লম্বা। সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় এই অভিনেত্রী। ভার্চুয়াল এই দুনিয়াতেও অসংখ্য ফলোয়ারস আছে তাঁর। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন তিনি। মাঝে মধ্যেই পোস্ট করেন নানা ভিডিও। অভিনয়ের পাশাপাশি মজা করতেও দারুন ভালোবাসেন তিনি। তার স্পষ্ট ছাপ পাওয়া যায় সোশ্যাল মিডিয়ায়।

বিশেষ করে ইনস্টাগ্রামে মাঝে মধ্যেই মজার মজার ভিডিও শেয়ার করেন তিনি। আর তিনি কোনও ভিডিও শেয়ার করা মানেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। কখনও নিজেকে নিয়ে মজা করেন। আবার কখনও অন্য কাউকে নিয়ে। আবার কখনও একেবারে বোল্ড লুকে উষ্ণতা ছড়ান সোশ্যাল মিডিয়ার পাতায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একি মজার ভিডিও শেয়ার করছেন তিনি। যা ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। কো-আর্টিস্টদের সঙ্গে সানির শিশুসুলভ আচরণ নজর কেড়েছে নেটিজেনদের।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

সানি এই সময়ে ব্যস্ত রয়েছেন শেরো”র (shero)শ্যুটিংয়ে। এদিনের ভিডিওতে দেখা যাচ্ছে সেই শুটিংয়ের মাঝেই পাহাড়ি রাস্তায় সানি এবং তাঁর টিমকে ঘুরে বেড়াচ্ছে। সেখানে বেশ কিছু জোঁক রয়েছে। ভয়ে ভয়ে একটি জোঁক ধরে সানি অন্য এক সহ কর্মীর গায়ে ছেড়ে দেওয়ার চেষ্টা করছেন আর মজার ৎছলে বলছেন, ‘দেখি কত সাহস তোমাদের? হাতে নাও এই জোঁককে! সানি জানিয়েছেন তিনি আসলে সবার সাহস পরীক্ষা করছিলেন। ভিডিওটির ক্যাপশনে মজা করে সানি লিখেছেন ‘এই জোঁকটি পাওয়া গিয়েছে আমাদের এক টিম মেম্বারের পেটে। বহু রক্ত খেয়েছে। এবার একে সবার গায়ে ছেড়ে দেব।’

Related Articles

Back to top button