নিজের মাথায় সাফল্যের মুকুট নিজেই পরেছেন প্রাক্তন পর্ণস্টার সানি লিওনি! নারীদিবসে দিলেন বিশেষবার্তা


বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে।

Sunny Leone

কিন্তু অভিনেত্রীর এই সাফল্যের পথটা এতটাও সহজ ছিলনা৷ সানি লিওনিকে কেউ পছন্দ করুক বা নাই করুক কিন্তু তার অস্তিত্বকে অস্বীকার করার ক্ষমতা আমাদের নেই। তার জীবনের ওঠা পড়া, সাফল্যের গল্প আপনাকে ভাবতে বাধ্য করবেই। কানাডা থেকে আসা সানি বিগ বসের মাধ্যমে ভারতে তাঁর কেরিয়ার শুরু করেছিলেন। পর্ণ জগৎ থেকে মূলধারার বিনোদনে সফলভাবে স্থানান্তরিত হওয়া কয়েকজনের মধ্যে সানি অন্যতম।

এছাড়াও তিনি মানুষ হিসেবেও অন্যান্য অনেকের থেকে অনেক বেশি সফল। একটি বাচ্চা মেয়েকে দত্তক নিয়ে তাকে মানুষ করছেন অভিনেত্রী, এছাড়াও ভারত এবং মার্কিন যুক্তরাষ্ট্রেও নিজস্ব ব্যাবসার দেখভাল নিজেই করেন তিনি। খুব অল্প দিনেই সাফল্যের মুকুটে একে একে পালক জুড়েছেন অভিনেত্রী৷

তবে অতীত জীবনের জন্য অসংখ্য সমালোচনা অপমান সহ্য করতে হয়েছিল সানিকে, তবে সেসবে কোনোদিনই পাত্তা দেননি অভিনেত্রী৷ নারীদিবসে স্বপ্রতিষ্ঠিত সফল মহিলা হিসাবে দারুণ বার্তা দিয়েছেন অভিনেত্রী৷ সানি লিওনি মহিলাদের বলছেন যে গর্জন করার সময় এসেছে, এবং সময় এসেছে কারও কথা না ভেবে নিজের স্বপ্নগুলি পূরণ করার। তার এই ভিডিও নিমেষেই ভাইরাল হয়েছে নেটপাড়ায়।

 

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)


Like it? Share with your friends!

703
703 points