ভাইরালভিডিও

ধ্যাৎ তেরি! কলসি নিয়ে নাচতে গিয়ে বিরক্ত সানি লিওনি, তুমুল ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ের নীল তারকা সানি বলিউডে প্রবেশের পরে সমালোচনা হয়েছিল প্রচুর। তবে নিজের অভিনয়  দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তার সাথেই বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা ছুঁয়েছে ৪.২ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে। সাথে সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়  অভিনেত্রী মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও দিয়ে অনুগামীদের মাতিয়ে রাখেন।

Sunny Leone সানি লিওনি

বলিউডের ‘জিসম ২’, ‘রাগিনী এমএমএস’, ‘হেট স্টোরির’ মত একাধিক ছবি করেছেন সানি। রুপোলি পর্দায় শেষবার সানি লিওনকে দেখা গিয়েছিল ‘মোতিচুর চাকনাচুর’ সিনেমায় নওয়াজউদ্দিন ও আথিয়া শেট্টির সঙ্গে একটি বিশেষ দৃশ্যে। সূত্রের খবর, বর্তমানে সানির পরবর্তী কাজ হিসেবে রয়েছে দক্ষিণী ছবি ‘রঙ্গিলা’ ও ‘ভিরামাদেবী’।

Sunny Leone সানি লিওনি

সম্প্রতি অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়াতে একটি  ভিডিও শেয়ার করেছেন। ভিডিওতে কলসি আর থালা নিয়ে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। গ্রামের মেয়েরা যেমন জল ভোরে কলসি নিয়ে যায় ঠিক তেমনি ভাবে কলসি কাঁধে নিয়ে যাচ্ছেন সানি লিওনি। পিছনের রয়েছে ফুচকার স্টল, হয়তো ফুচকা ওয়ালার কলসি নিয়েই নাচে মত্ত হয়েছেন সানি লিওনি। কিন্তু যতই হোক অভিনেত্রী বলে কথা, কলসি নিয়ে কি আর নাচ যায়! তাই কিছুক্ষণ নেচেই ধ্যাৎ তেরি! বলে ফুচকার স্টোল কলসি রেখে দেন সানি।

Sunny Leone সানি লিওনি

ভিডিওটি শেয়ার করে সানি ক্যাপশনে লিখেছেন, ‘মাস্তি ও সেট’ অর্থাৎ কোনো তার পরবর্তী ছবির শুটিংয়ের জন্য হয়তো এভাবে যাচ্ছেন অভিনেত্রী। অভিনেত্রীর এই ভিডিও শেয়ার হবার পর থেকেই সুপার ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এপর্যন্ত  প্রায় ২০ লক্ষ ভিউ হয়ে গিয়েছে ভিডিওটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

Related Articles

Back to top button