গানবিনোদন

দুষ্টু পোলাপাইন তুই মারিস না তো লাইন! এবার বাংলা গানে ‘হট’ আইটেম নাচলেন সানি লিওনি

সানি লিওনি (Sunny Leone) মানেই টিভির পর্দায় ছড়িয়ে পড়ে একরাশ উষ্ণতা। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। তিনি আইটেম নাচলেই তা রাতারাতি ভাইরাল হয়ে পড়ে।

প্রাক্তন এই পর্ণস্টার এখন বলিউডের অন্যতম সাহসী ও ফিট অভিনেত্রী। ৪০ বছর বয়সে এসেও তাঁর রূপের ছটা আর ফিটনেস হার মানাবে যে কোনো অষ্টদশীকে। মা হওয়ার পরেও অটুট তাঁর গ্ল্যামার। ইন্ডাস্ট্রিতে সানি তাঁর বোল্ড লুকের জন্য বেশি জনপ্রিয়। এছাড়াও নিজের অভিনয় দক্ষতাকে কাজে লাগিয়ে একের পর এক সিনেমায় অভিনয়ও করে চলেছেন তিনি।

এতদিন পর্যন্ত বলিউডের ‘বেবিডল’কে হিন্দি গানেই উষ্ণতা ছড়াতে দেখা গেছে, কিন্তু এবার খোদ বাংলাদেশের আইটেম গানে কোমর দোলাতে দেখা গেল তাকে। আর এই ঘটনার পাশাপাশি বাংলাদেশের গানের জগতে এক বড় চমক এনে দিলেন টিএম রেকর্ডস। তাপসের কথা, সুর ও সংগীত পরিচালনায় এই প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ঐশীর কণ্ঠে নতুন গান ‘দুষ্টু পোলাপাইন’ এ মডেল হয়ে নেচেছেন সানি।

এই গান মুক্তি পাওয়া মাত্রই বিশাল ভাইরাল হয়ে পড়েছে তা বলাই বাহুল্য। নিজের ভাষায় সানি লিওনির নাচ দেখে মুগ্ধ বাঙালি শ্রোতারাও। গানটির প্রসঙ্গে গায়িকা ঐশী জানান, “পাঁচ মাস আগে আমি কণ্ঠ দিয়েছিলাম। তবে, ভিডিও শুট করা হয়েছে চলতি মাসে। যখন জানলাম সানি লিওনি এ গানে মডেল, তখন আমি সারপ্রাইজ হয়েছি”।

গায়িকার মতো গোটা বাঙালি জাতিই এই গান দেখে মুগ্ধ হওয়ার পাশাপাশি অবাকও হয়েছেন। লাল শপ্ররট স্কার্ট আর ডিপ নেক ব্লাউজে সানির দিক থেকে চোখ ফেরানো দায়, তাছাড়াও বাংলায় ঠোঁট নাড়াতেও দেখা গিয়েছে সানিকে।

Related Articles

Back to top button