গসিপবিনোদন

সেক্সবোম্ব সানি লিওনির সাথে ছায়ার মতো থাকে! প্রাক্তন পর্ণ অভিনেত্রীর বডিগার্ডের বেতন শুনলে ভিরমি খাবেন

বলিউডের (Bollywood) সুন্দরী অভিনেত্রীদের মধ্যে অন্যতম সানি লিওনি (Sunny Leone)। এক সময়ে ছিলেন নীল ছবির (Porn) জনপ্রিয় তারকা। কিন্তু সেই জীবনে বেশিদিন থাকেননি সানি, বরং অল্প দিনেই বলিউডে প্রবেশের পরে নিজের অভিনয় দিয়ে দর্শকদের মন জিতে নিয়েছেন অভিনেত্রী। বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে।

সানি লিওনের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ফলোয়ারের সংখ্যা পেরিয়েছে ৪.২৫ কোটি! অর্থাৎ বুঝতেই পারছেন অভিনেত্রীর জনপ্রিয়তা এক্কেবারে তুঙ্গে। মানুষ হিসাবেও কিন্তু দারুণ অভিনেত্রী। একাধিক সামাজিক কাজে নিজেকে যুক্ত রাখেন অভিনেত্রী৷ এছাড়া সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়।

খুব অল্প দিনেই পর্ন জগত ছেড়ে বলিউডে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন সানি। দুই পুত্র এবং এক দত্তক কন্যা সন্তান নিয়ে তার সাজানো সুখী পরিবার। এমন মারকাটারি সুন্দরীর যে ভক্ত সংখ্যাও নেহাৎ কম নয় তা বলাই বাহুল্য। তিনি বাইরে বেরোলেই হাজার হাজার ভক্ত ভীড় জমায় তাকে ঘিরে। তাই অভিনেত্রীর নিরাপত্তা ভীষণভাবে জরুরি।

আর এই গুরু দায়িত্ব পালন করেন সানির ছায়াসঙ্গী বা বডিগার্ড। সানি যেখানেই যান তার মাথার ছাতা আর ছায়ার মতো সাথে সাথে থাকেন এই ব্যক্তি। যদিও এই কাজের জন্য মোটা অঙ্কের বেতন ও পান তিনি। প্রাক্তন পর্ন তারকা সানি লিওনির দেহরক্ষীর নাম ইউসুফ ইব্রাহিম।

তবে ইব্রাহিম সানির কেবল দেহরক্ষীই নন, তাকে একজন পরিবারের সদস্যই ভাবেন সুন্দরী। রাখির দিনে তার হাতে রাখি পরাতেও দেখা গিয়েছে সানিকে। এই ইব্রাহিমের বেতন প্রায় মাস প্রতি ১ কোটি টাকা আন্দাজ করা হয়। নিজের দাদার মতোই সানিকে দেখভাল করেন ইউসুফ।

Related Articles

Back to top button