বিনোদনসিনেমা

শাহরুখ-সলমন অতীত, এবার বলিউড কাঁপাবেন সানি দেওল! মাত্র ১০ মিনিটেই হাউসফুল সানির ‘Chup’

সাম্প্রতিক অতীতে বলিউডের (Bollywood) একাধিক সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে ‘ব্রহ্মাস্ত্র’র হাত ধরে সেই ধারায় খানিক বদল এসেছে। বয়কটের সিজনেও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছেন অয়ন মুখার্জি পরিচালিত এই সিনেমা। এবার সেই তালিকাতেই সম্ভবত নাম তুলতে চলেছে সানি দেওল (Sunny Deol) অভিনীত ‘চুপ’ (Chup)।

সানি দেওল, দুলকির সলমন অভিনীত এই সিনেমা নিয়ে দর্শকদের মধ্যে বেশ আগ্রহ তৈরি হয়েছে। তাঁদের মধ্যে ছবিটি নিয়ে বেশ চর্চাও হচ্ছে। এবার ছবিটি রিলিজের আগেই যেভাবে ১০ শহরের সব টিকিট বিক্রি হয়ে গেল, তা দেখে মনে হচ্ছে ছবির হিট হওয়া এবার অনিবার্য।

Chup movie

জানিয়ে রাখি, সানির এই সিনেমা আগামী ২৩ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। তবে রিলিজের আগেই ছবির নির্মাতারা একটি বিশেষ ঘোষণা করেছিলেন। ‘চুপ’ রিলিজের আগেই দর্শকদের দেখার জন্য স্ক্রিনিংয়ের ব্যবস্থা করেছিলেন। জানানো হয়েছিল, মুক্তির আগে দেশের নির্ধারিত কয়েকটি শহরে বিনা মূল্যে দেখানো হবে এই ছবি। সেই সঙ্গেই একটি বিশেষ রেকর্ডও গড়েছিল সানির এই সিনেমা।

‘চুপ’এর নির্মাতাদের তরফ থেকে আগেই জানানো হয়েছিল, ২০ সেপ্টেম্বর দেশের নিরধারিতকিছু শহরের সিনেমাহলে ফ্রি’তে দেখানো হবে এই ছবি। আর এই ঘোষণা করা মাত্রই, দর্শকরা সানি দেওল অভিনীত এই রোম্যান্টিক সাইকো থ্রিলার দেখার জন্য একেবারে লাফিয়ে পড়েন।

Chup Movie

মাত্র ১০ মিনিটের মধ্যেই একটি অনলাইন টিকিট বুকিং সাইটে দেখা যায়, সানি দেওল, দুলকির সলমন এবং পূজা ভাট অভিনীত এই ছবির সকল টিকিট বিক্রি হয়ে গিয়েছে। রিলিজের আগেই দর্শকদের মধ্যে ‘চুপ’ ঘিরে এত আগ্রহ দেখে নিঃসন্দেহে নির্মাতারাও বেশ খুশি হয়েছেন।

প্রসঙ্গত, সানি-সলমনের  ‘চুপ’ দেখার জন্য যে ১০ শহরের সকল সিনেমাহলের টিকিট বিক্রি হয়ে গিয়েছে সেগুলি হল, কলকাতা, বেঙ্গালুরু, হায়দ্রাবাদ, মুম্বই, পুণে, আমেদাবাদ, দিল্লি, লখনউ, গুরগাঁও এবং জয়পুর। এবার দেখার, রিলিজের আগে ফ্রি’তে আর বালকি পরিচালিত সিনেমা দেখার জন্য দর্শকদের মধ্যে যে ক্রেজ দেখা গিয়েছে, রিলিজের পরেও তা দেখা যায় কিনা।

Related Articles

Back to top button