বিনোদনভিডিওসিনেমা

পাঠান অতীত! বক্স অফিসে ঝড় তুলতে আসছে সানি দেওলের ‘গদর ২’, প্রকাশ্যে ফার্স্ট লুক

ভারতীয় সিনেমার ইতিহাসের একটি আইকনিক ছবি হল ‘গদরঃ এক প্রেম কথা’ (Gadar: Ek Prem Katha)। সানি দেওল (Sunny Deol) ও আমিশা পটেল (Ameesha Patel) অভিনীত সেই ব্লকবাস্টার ছবির সিক্যুয়েল, ‘গদর ২ : দ্য কথা কন্টিনিউস’ (Gadar 2: The Katha Continues) এই বছর রিলিজ করবে। দীর্ঘ ২২ বছরের অপেক্ষার অবসান করে ফের পর্দায় ফিরছে তারা এবং সাকিনা। বলাই বাহুল্য, ‘গদর ২’ (Gadar 2) ঘিরে দর্শকদের উত্তেজনার পারদ আকাশ ছুঁয়েছে।

সিনেপ্রেমী মানুষদের কাছে ‘গদর’ (Gadar) যেমন একদিকে দেশপ্রেমের আখ্যান, তেমনই নিখাদ ভালোবাসার গল্পও। দেশপ্রেম এবং ভালোবাসা- এই দুইয়ের মিশ্রণে এক অন্য মাত্রা পেয়েছিল ২২ বছর আগে মুক্তিপ্রাপ্ত এই ছবি। সানি-আমিশার ছবির সিক্যুয়েলেও একই জিনিসের সাক্ষী থাকতে চলেছেন দর্শকরা। ছবির কাহিনী ও প্রথম ঝলক দেখে সেকথা আন্দাজ করে নিতে কোনও অসুবিধা হচ্ছে না তাঁদের।

Gadar 2 motion poster

গতকাল অর্থাৎ প্রেম দিবস উপলক্ষ্যে সানি-আমিশার ‘গদর ২’র প্রথম ঝলক প্রকাশ করা হয়। সেখানে দেখা যাচ্ছে, পর্দার তারা এবং সাকিনা একে অপরের দিকে তাকিয়ে রয়েছেন। দু’জনের তাকানোই বলে দিচ্ছে তাঁদের ভালোবাসার কথা। অপরদিকে ব্যাকগ্রাউন্ডে বাজছে আইকনিক ‘উড়জা কালে কাওয়া’ গানটি।

জি স্টুডিয়োর তরফ থেকে ‘গদর ২’র এই মোশন পোস্টারটি প্রকাশ করে লেখা হয়েছে, ‘তারা সিং এবং সাকিনার এই প্রেমকাহিনী ২২ বছর আগে বড়পর্দায় ঝড় তুলেছিল। ফের একবার রূপোলি পর্দাউ সেই ম্যাজিক ফেরানোর জন্য তাঁরা প্রস্তুত। ১১ আগস্ট ২০২৩’এ মুক্তি পাচ্ছে ‘গদর ২’।

Gadar 2

জানা গিয়েছে, ‘গদর’এর কাহিনীর পর ২০ বছরের লিপ দেওয়া হবে। এরপর থেকে শুরু হবে ‘গদর ২’র গল্প। শোনা যাচ্ছে, ১৯৭১ সালের ভারত-পাকিস্তান যুদ্ধের প্রেক্ষাপটে আবর্তিত হবে অনিল শর্মা পরিচালিত এই সিনেমার কাহিনী। স্বাধীনতা দিবসের ঠিক আগে, আগামী ১১ আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘গদর ২’।


উল্লেখ্য, গত রবিবার থেকে ‘গদর ২’র প্রচার শুরু করেছেন সানি এবং আমিশা। সলমন খান সঞ্চালিত ‘বিগ বস ১৬’র গ্র্যান্ড ফিনালেতে অতিথি হিসেবে গিয়েছিলেন তাঁরা। সেখানেই নিজেদের আসন্ন ছবির প্রচার করে আসেন পর্দার তারা-সাকিনা। সেই সঙ্গেই ছবির সঙ্গে জড়িত বেশ কিছু কাহিনীও সকলের সঙ্গে ভাগ করে নেন তাঁরা।

Back to top button