গসিপবিনোদন

কোটি কোটি টাকা ঋণের বোঝা সানি দেওলের মাথায় ! তবু এইভাবে কোনওরকম টিকে আছেন অভিনেতা

বলিউডে নিজেদের রাজত্বের অবসানের পরে অভিনেতাদের দেউলিয়া হওয়ার ঘটনা খুব কমই আছে কারণ তারা যখন ইন্ডাস্ট্রিতে নিজেদের শাসন চালায় তখনই নিজেদের ব্যাংক ব্যালেন্স থেকে সম্পত্তি কয়েক হাজার কোটি টাকা করে রাখেন তারা, বলিউডের প্রথম সারির সমস্ত অভিনেতা অভিনেত্র্রীরাই তার প্রমান। কিন্তু বলিউডের একসময়ের তাবড় অভিনেতা সানি দেওলের কপাল তার সাথ দেয়নি ,আজ সেই কাহিনীই  জানাব আপনাদের।

ঋণে জর্জরিত সানি দেওল, যা সামান্য পরিমাণ নয়, বিপুল পরিমাণ। জানা যায় যে এক সময় সানি দেওল তার স্ত্রীর ব্যাঙ্ক থেকে ৫২ কোটি টাকা ঋণ নিয়েছিলেন। আরও জানা গেছে যে সানি দেওল যে বাড়িতে থাকেন তার মূল্য মাত্র ৩ কোটি টাকা। এ থেকে অনুমান করা যায় যে সানি দেওল কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। অথচ সানি দেওল কিন্তু বলিউডে কম ছবি করেননি।

এই সব ছাড়াও অভিনেতা সানি দেওল তার ১৯৯৯ সালের ছবি দিল্লাগির সেট থেকে একটি বিটিএস ক্লিপ শেয়ার করেছেন। ভিডিওটিতে সানির ভাই ববি দেওলকেও দেখা যাচ্ছে। দিল্লাগি ছাড়াও, ববি এবং সানিকে ২০০৭ সালের ছবি আপনে একসঙ্গে দেখা গিয়েছিল, যেটিতে তার বাবা ধর্মেন্দ্রও অভিনয় করেছিলেন। ২০০১ সালে, আপনে ২ শিরোনামের চলচ্চিত্রটির একটি সিক্যুয়াল ঘোষণা করা হয়েছিল। ধর্মেন্দ্র, ববি এবং সানি ছাড়াও আপনে ২-তে সানির ছেলে করণ দেওলও থাকবেন। সানির পরিবারের সকলেই বিনোদন জগতের কিন্তু সানির মত অবস্থা কারোরই হয়নি।

সানি বর্তমানে গদর 2-এর শুটিং করছেন, যেখানে আমিশা প্যাটেল, উৎকর্ষ শর্মাও অভিনয় করবেন। আজকাল ববি তার শেষ ছবি ‘লাভ হোস্টেল’-এর সাফল্য উপভোগ করছেন। সুতরাং বোঝাই যাচ্ছে , যখন অভিনেতা সানি দেওলের বিশ্রামে থাকার সময় তখন সানি দেওল ফাটিয়ে কাজ করছেন তার ঋণ মেটানোর জন্য।

Related Articles

Back to top button