গসিপবিনোদন

সুনীল শেট্টিকে ভুলতে বসেছে বলিউড! কিন্তু তার স্ত্রীকে বলা হয় ‘লেডি আম্বানি’, জানুন কারণ

বলিউড তারকা সুনীল শেট্টি (Sunil shetty) তার চলচ্চিত্র এবং অভিনয়ের জন্য পরিচিত। সুনীল শেট্টি তার চলচ্চিত্রের মাধ্যমে প্রচুর অর্থ উপার্জন করেছেন, তার ব্যবসায়িক স্ত্রী মানা শেট্টিও (Mana Shetty) এক্ষেত্রে পিছিয়ে নেই। মানা শেট্টি তার সফল ব্যবসা থেকে প্রচুর অর্থ উপার্জন করেছেন এবং তাকে মুম্বাইয়ের একজন খুব বিখ্যাত ব্যক্তিত্ব হিসাবে বিবেচনা করা হয়। তাই হয়তো তাকে বলিউডের ‘লেডি আম্বানি’ বলা হয়।

মানা শেট্টি শুধু একজন সফল ব্যবসায়ীই নন, অনেক এনজিওর সঙ্গেও যুক্ত রয়েছেন। ব্যবসার ক্ষেত্রে, শেট্টি পরিবারের সর্বোচ্চ আয় শেট্টির ব্যবসা থেকে বলে মনে করা হয়। মানা তার স্বামী সুনীল শেট্টি সাথে ‘S2 Realty & Developers’ নামে একটি রিয়েল এস্টেট ফার্ম চালান। এই ফার্মের মাধ্যমে মানা মুম্বাইতে ২১ টি বিলাসবহুল ভিলা তৈরি করেছে। এই বিলাসবহুল ভিলার প্রতিটি ৬৫০০ বর্গফুট জুড়ে বিস্তৃত। এই ভিলাগুলিতে বিলাসবহুল অভ্যন্তরীণ এবং আসবাবপত্র সহ সমস্ত আধুনিক সুযোগ-সুবিধা রয়েছে।

একটি সফল ব্যবসা চালানোর পাশাপাশি, মানা শেট্টি সামাজিক কাজেও সক্রিয়। মানা শেট্টি ‘সেভ দ্য চিলড্রেন’ নামে একটি এনজিওর সাথে যুক্ত যা দরিদ্র শিশুদের উন্নতির জন্য কাজ করে। মানা নিয়মিত দাতব্য সংস্থার জন্য তহবিল সংগ্রহের অনুষ্ঠানের আয়োজন করেন এবং এই এনজিওর জন্য তহবিল সংগ্রহ করে। এছাড়াও মানা মুম্বাইতে প্রদর্শনীর আয়োজন করে, যেখান থেকে সংগৃহীত অর্থ দরিদ্র অভাবী মহিলাদের জন্য ব্যবহার করা হয়।

সুনীল শেট্টি সিনেমার চেয়ে তার সাইড বিজনেস থেকে বেশি আয় করেন। এর মধ্যে রয়েছে প্রোডাকশন হাউস, বুটিক, রিয়েল এস্টেট এবং রেস্তোরাঁর মতো ব্যবসা। মানা শেট্টি ছাড়া এই ব্যবসা পরিচালনা করা সুনীলের পক্ষে প্রায় অসম্ভব। মানা শেট্টির এমন প্রতিভার জন্য তাকে বলিউডের ‘লেডি আম্বানি’ বলাই সঙ্গত মনে হয়।

Related Articles

Back to top button