করোনায় বিধস্ত গোটা দেশ! এবার বিনামূল্যে অক্সিজেন কনসেন্ট্রেটরের জোগান দিলেন সুনীল শেট্টি


করোনার দ্বিতীয় ঢেউ (Corona Second Wave) আসার পর থেকেই যেন উত্তাল হয়ে উঠেছে দেশ। প্রতিদিন লক্ষাধিক মানুষের করোনা আক্রান্ত হওয়ার খবর আসছে। সাথে আগের থেকে অনেক বেশি ভয়ংকর রূপ নিয়ে ফিরেছে করোনা। যার ফলে গোটা দেশে অক্সিজেনের জন্য হাহাকার পরে গিয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলেব্রিটি কেউই রক্ষা পাচ্ছেন না এই ভাইরাসের হাত থেকে। দেশের এমন সংকটজনক পরিস্থিতিতে অনেক সেলিব্রিটিরা সাহায্যের হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন।

বলিউডের সেলেব্রিটি সোনু সুদতো (Sonu Sood) রয়েছেনই। সাথে আরো অনেক বলিউড তারকারা নিজেদের মত করে সাহায্যের চেষ্টা করছেন। যেমন সালমান খান (Salman Khan) স্বাস্থ্যকর্মীদের সেল্যুট জানিয়ে তাদের জন্য ৫০০০ পুষ্টিকর ও সুস্বাদু খাবার বিতরণ করেছেন। অভিনেত্রী সুস্মিতা সেন (Sushmita Sen) অক্সিজেনের সিলিন্ডারের জন্য ব্যবস্থা করে দিয়েছেন। এমনকি বহু চর্চিত অভিনেত্রী রিয়া চক্রবর্তীও (Rhea Chakraborty) নিজের তরফে সাহায্যের আশ্বাস দিয়েছেন। এবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন আরো এক বলিউড সেলেব্রিটি। তিনি হলেন অভিনেতা সুনীল শেট্টি (Sunil Shetty)।

Sunil Shetty সুনীল শেট্টি

সম্প্রতি বলিউডের সুনীল শেট্টি কোভিএন ফাউন্ডেশন নামের একটি সংস্থার সাথে নিজেকে যুক্ত করেছেন। যার সাহায্যে ‘Feed my city to provide Oxygen Concentrators’ প্রকল্পতে নিজের তরফে যোগদান করেছেন তিনি। এটির সাহায্যে ইতিমধ্যেই বেঙ্গালুরু ও মুম্বাইয়ে কোনো টাকা ছাড়াই বিনামূল্যে অক্সিজেন কন্সেন্ট্রেটর সরবরাহ করছেন তিনি। শুধুতাই নয় নিজের বন্ধুদের ও বলিউডের বাকি সেলেব্রিটিদের উদ্দেশ্যেও অভিনেতা জানিয়েছেন সকরলেরই এই প্রকল্পে যোগদান করা উচিত।

প্রসঙ্গত, বর্তমানে অনেক সেলেব্রিটিই নিজের মত করে সাহায্যের চেষ্টা করছেন বা অনুদান দিয়েছেন। শুধু যে বলিউড তা কিন্তু নয় টলিউডের অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। বিগত কিছুদিনের মধ্যে টলি পাড়ার অনেকেই করোনা আক্রান্ত হয়েছেন। জিৎ, শুভশ্রী,রুক্মিণী মৈত্র, আবির চ্যাটার্জী একে একে করোনা আক্রান্ত হয়েছেন। আর টলিউডের কেউ না হলেও নুসরত-স্বামী নিখিল জৈন ১০০০০০ লিটার অক্সিজেনের ব্যবস্থা  করেছেনরঙ্গোলি ফ্যাশনের কর্নধার হিসাবে।