খবরবিনোদন

শেষমেশ এল খুশির খবর! দ্য কপিল শর্মা শোতে স্বমহিমায় ফিরছেন সুমনা

বিনোদন জগতের জনপ্রিয় শো ‘দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)’ আবারও ফিরতে চলেছে টেলিভিশনের পর্দায়। অপেক্ষার আর মাত্র ৩ দিন। মাত্র তিনদিন পরই দর্শককে তিন গুন্ আনন্দের জোয়ারে ভাসাতে ফিরছেন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)ও তার দুর্ধর্ষ টীম।

দ্য কপিল শর্মা শো সোনি টিভির জনপ্রিয় মনোরঞ্জনের তালিকায় অন্যতম। সোনি টিভির দীর্ঘকালীন শো। পর্দায় কপিল শর্মার শো ফিরে আসার আনন্দে ইতিমধ্যেই দর্শক বেশ উচ্ছসিত। প্রিয় হাস্যকৌতুকদের আবার পর্দায় দেখতে দর্শক  উৎসুক হয়ে আছেন। তাই অপেক্ষার অবসান ঘটিয়ে খুব শীঘ্রই মাত্র আর তিন দিনের মধ্যেই পর্দায় ফিরছেন প্রিয় কপিল।

সুমনা চক্রবর্তী দ্য কপিল শর্মা শো The Kapil Sharma Show Sumona Chakravarti

সম্প্রতি শো এর একটি প্রোমো রিলিজ হয়েছে। সেখানে কপিল ও তার টিমকে দেখা গেছে। কপিল এর সাথে প্রোমোতে দেখা গেছে কিকু শারদা(Kiku Sharda), ভারতী সিং (Bharti Singh), ক্রুশ্না অভিষেক(Krushna Abhishek), ও অর্চনা পুরান সিং(Archana Puran Singh) কে। তবে প্রোমোতে দেখা যায়নি সবার প্রিয় সুমনা চক্রবর্তীকে (Sumona chakravarti)। প্রোমোটে সুমনাকে দেখতে না পেয়ে দর্শকের মাঝে গুঞ্জন উঠেছিল হয়তো কপিল ও সুমনার সম্পর্কে কোনো তিক্ততার সৃষ্টি হয়েছে। যার ফলে হয়তো কপিল এর শো থেকে ব্যাড পড়েছেন সুমনা চক্রবর্তী।

গত বারের সিজনে সুনীল গ্রোভার এর সাথে চূড়ান্ত মতবিরোধ হওয়ায় তিনি শো ছেড়ে দিয়েছিলেন। তাই এবারে সুমনাকে প্রোমোতে দেখতে না পেয়ে দর্শক তেমনটাই আন্দাজ করছিলেন। এছাড়াও, সুমনার কিছু পোস্ট দর্শকের সেই গুঞ্জনে পালক জুড়ে দিয়েছিলো। তবে সম্প্রতি শোএর আরও একটি ভিডিও রিলিজ হয়েছে যেখানে কপিল ও সুমনা চক্রবর্তীকে দেখা গেছে।

তাই স্পষ্টতই দর্শপকের কাছে গুঞ্জনের আর কোনো অবকাশ নেই। অর্চনা সিং ও সুমনাও ইতিপূর্বে দর্শককে স্পষ্ট জানিয়ে দিয়েছেন সবার সাথে সুমনাও ফিরছেন শোতে। ২০১৪ সাল থেকে একসাথে কাজ করছেন কপিল ও সুমনা। তাদের জুটি দর্শকের বেশ পছন্দের। তাই পর্দায় আবার প্রিয় জুটির মজাদার রসায়ন দেখতে পাবেন দর্শক। খুবই আগ্রহের সাথে দর্শক অপেক্ষমান।

Related Articles

Back to top button