বিনোদনভিডিও

হৃত্বিক এখন অতীত, নতুন প্রেমে মজেছেন সুজান! মুম্বাই এয়ারপোর্টে ধরা পড়ল গোয়া ফেরত যুগলের ছবি

বেশ কিছুদিন ধরেই বিটাউনের অন্দরে জোর গুঞ্জন প্রেম করছেন হৃতিক রোশনের (Hrithik Roshan) প্রাক্তন স্ত্রী সুজান খান (Sujan Khan)। আর সুজান খানের এই চর্চিত প্রেমিকের নাম আরসালান গোনি (Arsalan Goni)। তাদের দুজনকে বিভিন্ন অনুষ্ঠানে প্রায়ই একসঙ্গে সময় কাটাতে দেখা গেছে। গত মাসেই, এই চর্চিত জুটি অনুষ্কা রঞ্জনের প্রাক-বিবাহের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন।

উল্লেখ্য অক্টোবরেই সুজানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল ছবি পোস্ট করেছিলেন আরসালান। তাই দীর্ঘদিন ধরেই বিটাউনের অন্দরে জোরালো হচ্ছে তাদের সম্পর্কের জল্পনা। এসবের মধ্যেই গোয়ায় চর্চিত বয়ফ্রেন্ড আরসালান গোনির সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বাই ফিরে এলেন সুজান। ফেরার পথে মুম্বই বিমানবন্দরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন সুজান।

যদিও এদিন তাদের দুজনকে একসাথে দেখা যায়নি,দু’জনকে গেটের বাইরে আলাদা বেরোতে দেখা গেছে। এদিন ইনস্টাগ্রামে পাপারাৎজির শেয়ার করা ভিডিয়োতে দেখা যাচ্ছে কালো রঙের ওয়ান পিস পরে রয়েছেন সুজান। লাগেজ নিয়ে গাড়ির দিকে ছুটছিলেন তিনি।

অন্যদিকে এদিন আরসালানের পরণে ছিল একটি কালো টি-শার্ট এবং নীল ডেনিম প্যান্ট। বিমানবন্দর থেকে বেরিয়ে ধীরে সুস্থে হাঁটতে হাঁটতে বেরোচ্ছিলেন তিনি। আর্সলানকে তার গোয়া ভ্রমণ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে জবাবে কেবল হেসেছিলেন তিনি। তিনি পাপারাজ্জিদের জিজ্ঞাসা করেছিলেন কেমন আছে তারা।

 

 

View this post on Instagram

 

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

মুম্বই ফিরেই ছুটি কাটানো মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুজান। বিচের ধারে স্বল্প পোশাকে দেখা মিলেছে তাঁর। সূ্র্য কিরণের ছটায় দ্যুতি ছড়িয়ে পড়ছে তার গা দিয়ে। ছবির ক্যাপশনে সুজান লিখেছেন , ‘জীবনে সবথেকে সেরা জিনিস স্বাধীনতা’।

Related Articles

Back to top button