নিউ ইয়র্কে পড়ার ফাঁকে রাতে স্বল্প পোশাকে পার্টিতে মজেছেন শাহরুখ কন্যা লাস্যময়ী সুহানা!


বলিউডের শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। বলিউডে (Bollywood) পা না রাখলেও কোনো সেলেব্রিটির থেকে কম নয় সুহানা। যেমন ফিগার তেমনি ভরপুর গ্ল্যামার রয়েছে শাহরুখ কন্যা সুহানার। গ্ল্যামারাস লুকের কারণে সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই ১.৬ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে সুহানার। ফলোয়ার থেকে শুরু করে বিটাউনের অনেকেরই প্রশ্ন কবে বলিউডের পা রাখছেন সুহানা!

Suhana Khkan with Father Shahrukh khan

শীঘ্রই না দেখা গেলেও সুহানাকে বলিউডে নিশ্চই দেখা যাবে। বর্তমানে সুহানা নিউ ইয়র্কের একটি বিখ্যাত কলেজে থেকে অভিনয় নিয়েই পড়াশোনা করছেন। জানা যায় সুহানা চান আগে নিজেকে একেবারে তৈরী করে নিতে পড়াশোনা করে নিজেকে যোগ্য প্রমাণ করে তবেই ইদুস্ট্রিতে নামতে চান সুহানা। আর সুহানার বলিউডে আসার জন্য রীতিমত অধীর আগ্রহে অপেক্ষা করছে বিটাউন থেকে শুরু করে দর্শকমহল।

Suhana Khan সুহানা খান

আগেই বলেছি সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি শেয়ার করে নেন অনুগামীদের সাথে। তাছাড়া গ্ল্যামারাস সুহানার পোশাক ও স্টাইল সেন্স রয়েছে দারুন। যেকোনো পোশাকেই দুর্দান্তভাবে নিজেকে মানুইয়ে নিতে বেশ পটু সুহানা। কিছুদিন আগেই রান্না ঘর থেকে একটু ছবি শেয়ার করেছিলেন সুহানা যা ব্যাপক ভাইরাল হয়ে পড়েছিল। এর আগে ভ্যালেন্টাইন ডের দিন একগুচ্ছ গোলাপের ছবি শেয়ার করেছিলেন সুহানা।

Suhana Khan সুহানা খান

নিউ ইয়র্কে (New York) থাকছেন আর পার্টি হবে না তাও আবার হয় নাকি! মাঝে মধ্যেই বন্ধুদের সাথে পার্টিতে মত্ত হন সুহানা। আর সেই পার্টিতে দুর্দান্ত ভঙ্গিমায় ছবি তোলার জন্য পোজ দিতেও বেশ ভালোই জানেন সুহানা। সম্প্রতি এক পার্টিতে গিয়েছিলেন সুহানা। বন্ধুদের সাথে রাতের পার্টিতে মেতে উঠেছিলেন শাহরুখ কন্যা। আর পার্টিতে তাঁর নীলাভ পোশাক নজর করেছেন নেটিজনদের। স্বল্প পোশাকেই একেবারে কিলার লুক্স নিয়ে হাজির হয়েছেন সুহানা।

সুহানা খান Suhana Khan

পার্টির ছবিটি সুহানার এক বন্ধু সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেন। যা প্রকাশ্যে আসতেই নিমেষে ভাইরাল হয়ে পরে। ছবির পোস্টে সুহানও রিপ্লাই করেছিলেন। এরপর সুহানার ইনস্টাগ্রাম স্টোরিতেও দেখা গিয়েছেন ছবিটি। ছবিটি বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে।


Like it? Share with your friends!

668
668 points