ছবিবিনোদন

বলিউড কাঁপানোর আগেই হাজির ডুপ্লিকেট! শাহরুখ কন্যা সুহানার থেকেও সুন্দরী হামসকল, রইল ছবি

বলিউডের জনপ্রিয়তম স্টারকিডের মধ্যে অন্যতম হলেন শাহরুখ খানের মেয়ে সুহানা (Suhana Khan)। যতই হোক ‘বলি বাদশা’র মেয়ে বলে কথা। তাঁকে নিয়ে তো চর্চা লেগেই থাকবে। শীঘ্রই আবার বিনোদন দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। তবে এসবের মাঝেই বেশ চিন্তায় পড়েছে  ‘খান পরিবার’! কারণ সুহানার কেরিয়ার শুরুর আগেই নেটপাড়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁর ‘হামসকল’এর (Doppelganger) ছবি।

এমনিতে বলিউড তারকাদের ‘ডুপ্লিকেট’দের ছবি ভাইরাল হওয়া খুবই সাধারণ বিষয়। সুহানার ক্ষেত্রেও বিষয়টি ব্যতিক্রম কিছুই নয়। তবে যেভাবে নেটিজেনদের একাংশ আসল সুহানার থেকে ‘ডুপ্লিকেট সুহানা’কে দেখে মুগ্ধ হয়েছেন, তা কিছুটা হলেও চিন্তায় রাখতে পারে ‘খান পরিবার’কে।

Suhana Khan sad

সম্প্রতি নেটদুনিয়ায় সুহানা  এবং তাঁর হামসকলের একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে একসঙ্গে ক্যামেরার সামনে হাসি মুখে পোজ দিচ্ছেন দু’জনে। শাহরুখ কন্যার হামসকল অর্থাৎ পাকিস্তানি ইনফ্লুয়েন্সার বরিহা নিজের সোশ্যাল মিডিয়ায় সুহানার সঙ্গে ছবি শেয়ার করেছেন। আর মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে গিয়েছে নেটপাড়ায়।

সুহানার সঙ্গে ছবি শেয়ার করে বরিহা লিখেছেন, ‘অবশেষে আমার ডুপ্লিকেট সুহানা খানের সঙ্গে দেখা হয়েই গেল। যে সকল মানুষেরা আমার ওঁর ছবি মেসেজ করতেই থাকেন, তাঁদের তুলনার জন্য একেবারে সাইড বাই সাইড একটি ছবি দেওয়া হল’। বরিহা এই ছবিটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সুহানা ফের একবার নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন।

Suhana Khan and Bareeha

প্রসঙ্গত, শাহরুখ কন্যা এই মুহূর্তে মা গৌরীর সঙ্গে দুবাই ঘুরতে গিয়েছেন। সেখানে গিয়েই নিজের ‘হামসকল’ বরিহার সঙ্গে দেখা হয় তাঁর। ছবিও তোলেন দু’জনে। নেটিজেনরা তাঁদের ছবিতে একের পর এক কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন। কেউ সুহানা এবং বরিহাকে বোন বলছেন। আবার কেউ বলছেন, সুহানার থেকে বেশি সুন্দর তো বরিহাই!

Suhana Khan and Bareeha

শাহরুখ কন্যার বলিউড ডেবিউর দিক থেকে বলা হলে, তিনি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলে ‘আর্চিস’এর মাধ্যমে অভিনয় দুনিয়ায় পা রাখতে চলেছেন। ‘আর্চিস’ পরিচালনা করেছেন জোয়া আখতার। এই ছবিতে সুহানার সঙ্গেই অভিনয় করেছেন অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরও।

Related Articles

Back to top button