বিদেশে গিয়েও গ্ল্যামারে ভরপুর শাহরুখ কন্যা সুহানা, লাস্যময়ী ফিগারে ছবি শেয়ার হতেই সুপার ভাইরাল!


বলিউডের বাদশাহ শাহরুখ খানের মেয়ে সুহানা খান। যদিও সুহানা এখনো বলিউডে পা রাখেনি, তবে ইতিমধ্যেই সেলেব্রিটি হয়ে গিয়েছে সুহানা। সদ্য যৌবনে পা দিয়েছেন সুহানা তবে এখনই বেশ ম্যাচিওর সে। কিং খানের মেয়ে হবার সুবাদে এমনিতেই জনপ্রিয়তার অভাব নেই সুহানার, সাথে তার ফ্যাশন ও স্টাইল সেন্সর জন্য বেশ জনপ্রিয় শাহরুখ কন্যা।

Suhana Khan সুহানা খান

সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। কমসম নয় ইতিমধ্যেই ১.৫ মিলিয়নেরও বেশি অনুগামী আছে সুহানার। আর মাঝে মধ্যেই অনুরাগীদের নিজের ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন। কখনো নিজের ছবি টকখনো বন্ধুদের সাথে পার্টিতে সেলফি তো আবার কখনো পরিবারের সাথে কাটানো কিছু মুহূর্তের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

Suhana Khan

২০ বছর বয়সী সুহানা ইতিমধ্যেই বলিউডের যোগ্য হিরোইন হবার জন্য নিজেকে তৈরী করে ফেলেছেন। সোশ্যাল মিডিয়াতে সুহানার এক একটি ছবি যেন ঝড় তোলে অনুগামীদের বুকে। চেহারার সৌন্দর্যের সাথে রয়েছে ভরপুর গ্ল্যামার। লকডাউনে বেশ কিছুদিন দেশে কাটানোর পর বিদেশে নিজের পড়াশোনা শেষ করতে ফিরেছেন সুহানা। সেখানে অভিনয় নিয়েই পড়াশোনা করছেন।

Suhana Khan সুহানা খান

সুহানা পড়াশোনার ফাঁকে বান্ধবীদের সাথে দেদ্দার পার্টিতে মজেন মাঝে মধ্যেই। সেই সমস্ত ছবিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে যা শেয়ার হবার পর থেকেই সুপার ভাইরাল হয়ে পরে। সুহানার বলিউডে পা রাখা নিয়েও একটি বড়সড় আপডেট পাওয়া গিয়েছে ইতিমধ্যেই। করণ জোহরের স্টুডেন্ট অফ দি ইয়ার ৩ ছবি দিয়েই বলিউডে  পা রাখবেন শাহরুখ কন্যা সুহানা খান।

Suhana Khan সুহানা খান

সম্প্রতি সুহানা তার সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ও একটি রিল ভিডিও শেয়ার করেছেন। ছবিতে চিজ কাটারের সাথে নিজের গ্ল্যামারাস চেহারা প্রদর্শন করতে দেখা গিয়েছে সুহানাকে। এরপর ভিডিও রিলে চুল নিয়ে একটি দুর্দান্ত ব্যাকফ্লিপ করে দেখিয়েছেন সুহানা। শেয়ার হবার পর থেকেই সুহানার এই ছবি ও রিল ভিডিও ব্যাপক ভাবে ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)


Like it? Share with your friends!

690
690 points