বিনোদনসিনেমা

চোখের জল বাঁধ মানছে না সুহানার! একরাশ মন খারাপ নিয়ে প্রাণের নিউইয়র্ক ছাড়ছেন শাহরুখ কন্যা

বলিউডের জনপ্রিয় স্টার কিডদের মধ্যে অন্যতম জনপ্রিয় হলেন বলিউড বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) মেয়ে সুহানা খান (Suhana Khan)। এখন তার বলিউডে ড্যেবিউ করা শুধুমাত্র সময়ের অপেক্ষা। তবে বলিউডে পা রাখার আগে থেকেই শাহরুখ কন্যার জনপ্রিয়তা চোখে পড়ার মতো। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বেড়েই চলেছে তার জনপ্রিয়তা।

নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ের টিসচ স্কুল অফ আটর্স থেকে পড়াশোনা করছেন সুহানা। আর সেই কারণেই আজ থেকে ২ বছর আগে অর্থাৎ ২০১৯ সাল থেকে নিউ ইয়র্কে পাকাপাকি ভাবে থাকতে শুরু করেছিলেন তিনি। সে দেশে নানান টুকরো ছবি থেকে শুরু করে সেখানকার বন্ধুদের সাথে পার্টির নানান ছবি প্রায়শই উঠে এসেছে সুহানার ইনস্টাগ্রামের পাতায়।

Suhana Khan

কিন্তু সম্প্রতি মন খারাপ শাহরুখ কন্যার। কারণ, খুব শিগগিরই পড়া শেষ করে এবার প্রাণের শহর নিউইয়র্ক ছেড়ে দেশে ফিরছেন সুহানা। তাতেই বারবার মন খারাপ হয়ে যাচ্ছে সুহানার। এদিন ইনস্টাগ্রামে একটি সাদা কালো ছবি পোস্ট করে তেমনই ইঙ্গিত দিয়েছেন সুহানা।

এদিন শাহরুখ কন্যার শেয়ার করা ওই ইনস্টাগ্রাম পোস্টে দেখা যাচ্ছে, নিউইয়র্কের রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের ছবি। সেই ট্রাকের গায়ে গোটা গোটা অক্ষরে লেখা,’নিউইয়র্ক ছেড়ে যেতে হলেও মন খারাপ কোরো না। কারণ চলে গেলেও তুমি নিউইয়র্কেই থাকবে।’ এই ছবির ক্যাপশনে ভাঙা হৃদয়ের একটি ইমোজি পোস্ট করেছেন সুহানা।

সুহানা চলে যাওয়ায় মন ভালো নেই তার বন্ধুদেরও। এমনটাই স্পস্ট বোঝা যাচ্ছে সুহানার এই পোস্টের তলায় তার বন্ধুদের কমেন্ট দেখে। সিমীত এই কমেন্ট সেকশনে দেখা যাচ্ছে কেউ লিখেছেন,’আমি এটা মেনে নিতে চাই না।’ আর একজন আগামী দিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন,’তুমি আগামীতে দারুণ কাজ করতে চলেছ।’ আবার একজ লিখছেন, ‘নিউইয়র্ক তোমায় করতে শুরু করেছে।’

Related Articles

Back to top button