বিনোদন

শাহরুখ কন্যা সুহানার এই ছবিগুলি ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে, রইল ছবি

বলিউডের বাদশা শাহরুখ খানের (Shahrukh Khan) কন্যা সুহানা খান (Suhana Khan)। বর্তমানে  নিজের পড়াশোনা শেষ করছেন শাহরুখ কন্যা। এখনো বলিউডের জগতে পা রাখেন নি। তবে বলিউডে পা রাখার আগেই সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীর সংখ্যা প্রচুর। সোশ্যাল মিডিয়াতে তাছাড়া বিদেশে পড়াশোনা করলেও বর্তমানে সুহানা আছেন তার মুম্বাইয়ের বাড়িতে। সুহানা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। মাঝে মধ্যেই সুহানা নিজের ছবি শেয়ার করে  সোশ্যাল মিডিয়াতে। যা ভাইরাল হয়ে পরে শেয়ার করার পরেই।

সম্প্রতি সুহানা নিজের একটি ছবি শেয়ার করেছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে কালো জ্যাকেট ও ভেতরে একটি সাদা শার্ট পরে মিরর সেলফি তুলেছেন সুহানা। সাথে পরনে রয়েছে ক্লাসিক ব্ল্যাক ডেনিম। সুহানার এই ছবি সোশ্যাল মিডিয়াতে রীতিমত ঝড় তুলে ভাইরাল হয়ে পরে

সুহানার যেকোনো ছবিই ভাইরাল হতে বেশি  সময় লাগে না। ইতিমধ্যেই তার ফ্যান ফলোয়িং কোনো সেলেব্রিটির তুলনায় কম নয়। বাবা  শাহরুখ খানের মতোই সুহানাও অভিনয় জগতে অর্থাৎ বলিউডে পা রাখতে চায়। কিন্তু সুহানার ছবি দেখার পর অনুগামীদের যেন অপেক্ষা আর সহ্য হয়েছে না। অনুগামীদের অনেকেই মন্তব্য করছেন তারা অতি শীঘ্রই সুহানাকে বলিউডের ছবিতে দেখতে চান।

প্রসঙ্গত কিছুদিন আগেই সুহানা একটি ছবি শেয়ার করেছিলেন। যার ক্যাপশনে সুহানা জিজ্ঞাসা করেছিলেন তাকে বড়দের মত দেখাচ্ছে কি না! সেই ছবিটিও ভাইরাল হয়ে পরে নিমেষের মধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

Related Articles

Back to top button