গ্ল্যামারাস বোল্ড লুকে উষ্ণতা ছড়ালেন শাহরুখ কন্যা সুহানা, মুহূর্তে ভাইরাল ছবি !


বলিউড কিং শাহরুখ খানের মেয়ে সুহানা খান বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। যদিও সুহানা বলিউডে নিজেকে প্রকাশ করেনি এখনো পর্যন্ত, কিন্তু তও সুহানার ফ্যান ফলোইং কম নয়। সুহানা খান কিছুদিন আগেই সংবাদ ও চর্চার শিরোনামে এসেছিল তার গায়ের রঙের জন্য। নেটিজেনদের মতে তার বাবা শাহরুখ খান ফর্সা হবার ক্রিমের বিজ্ঞাপন দেন অথচ তার মেয়েই কিভাবে চাপা গায়ের রং হয়! তাহলে তো শাহরুখ খানকে বাড়িতাই প্রথমে ফেয়ারনেস ক্রিম ব্যবহার করা উচিত।

এরপর সুহানার কিছু ছবিতে উত্তাল হয়ে ওঠে সোশ্যাল মিডিয়া, সেখানে সুহানার গায়ের রং নিয়ে কোনো মন্তব্য তেমন ছিল না। এবার সুহানা তার কিছু ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছে, যা তার ভক্তদের বেশ পছন্দ। অনেকের মতে ছবিতে সুহানার গ্ল্যামারাস লুক দেখা যাচ্ছে।

যদিও সুহানা বলিউড কিং শাহরুখ খানের মেয়ে, তবুও সে কিন্তু তার নিজস্ব ড্রেসিং স্টাইল ও ফ্যাশন সেন্সর জন্য বেশ সমাদৃত। সুহানা কালো রঙের জিন্স ও হলুদ রঙের একটি টপ পরে পোজ দিয়ে ছবি তুলেছেন।প্রতিবারের মত এবারেও সুহানার ছবি শেয়ার হওয়া মাত্রই তাতে দর্শকদের ভিড় উপচে পরে ও ভাইরাল হয়ে যায় ছবি। ইতিমধ্যেই ছবির দর্শক সংখ্যা ছাড়িয়েছে ২৫০০০।

https://www.instagram.com/p/CGGMBdPHpac/

এর আগেও শাহরুখ কন্যা সুহানা শিরোনামে এসেছিল, তার একটি পোস্টের জন্য। সুহানা নিজের  কয়েকটি ছবি  সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে ক্যাপশন দিয়েছিল, “বর্তমানে অনেক কিছুই চলছে এবং এটি একটি সমস্যা যা ঠিক করা দরকার। এটা যে শুধুমাত্র আমার সম্পর্কে তা কিন্তু  নয়, এটা সমস্ত ছেলে মেয়েদের নিয়ে যারা হীনমন্যতায় গ্রস্ত হয়ে বড় হয়ে ওঠে।

https://www.instagram.com/p/CFugYlIHC-7/


Like it? Share with your friends!

646
646 points