ছবিবিনোদনভাইরাল

অলিভ রঙের স্ট্র‍্যাপলেস বডিকন পোশাকে সেক্সি অবতারে হাজির শাহরুখ কন্যা সুহানা! ভাইরাল ছবি

বলিউডের কিং খান শাহরুখ খানকে তো সবাই চেনেন। শাহরুখ কন্যা সুহানা খানও ইদানিং বেশ চর্চার বিষয় হয়ে পড়েছেন। প্রথমে সুহানাকে তার গায়ের রং দিয়ে ট্রোল করা শুরু হলেও ধীরে ধীরে নতুনইন্টারনেট সেন্সেশন হিসাবে প্রকাশ পাচ্ছেন সুহানা খান। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় শাহরুখ কন্যা সুহানা, প্রায়াশই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন অনুগামীদের সাথে।

এদিন সুহানার ইন্সটাগ্রামে ফলোয়ার সংখ্যা ১ মিলিয়ন অর্থাৎ ১০ লক্ষ্যে পৌঁছেছে। শনিবার রাতে সুহানা সেই উপলক্ষে তার একটি ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সাথে। ছবিতে সুইহানাকে একটি অলিভ রঙের বডিকোন পোশাকে লাস্যময়ী অবতারের দেখা গেছে। ছবিতে সুহানার ফিট চেহারা ধরা পড়ছে তো বটেই সাথে অবাক করে দিয়েছেন অনেককেই। সুহানার অনেক বন্ধুই তাকে জিজ্ঞাসা করেছে সে কিভাবে এরখম ফিটনেস মেইনটেইন করে।

শাহরুখ কন্যা সুহানা খানের প্রিয় বান্ধবী অনন্যা ছবিতে একটি ইমোজির সাথে লিখেছে “এভরিথিং “। সাথে আরো অনেকেই জিজ্ঞাসা করেছেন সুহানার এই ফিট থাকার রহস্য। এমনকি ভাবনা কাপুর মাহী, কাপুরেরাও অবাক হয়েছেন সুহানার এই ছবি গুলি দেখে প্রশংসা করেছে ইমোজি দিয়ে। ইতিমধ্যেই সুহানার ছবি গুলিতে লাইকের বন্যা বয়ে গিয়েছে, বর্তমানে ছবিতে লাইকের সংখ্যা ছাড়িয়েছে ৩ লক্ষ্য ২৮ হাজার।

 

 

প্রসঙ্গত, কিছুদিন আগে শাহরুখ খান ফর্সা হবার ক্রিমের বিজ্ঞাপন দেন অথচ তার মেয়ে সুহানার গায়ের রং কেন ফর্সা নয় এই নিয়ে বেশ সমালোচনার মুখে পড়তে হয় সুহানাকে। তবে সেই সমস্ত সমালোচনায় তেমন কান দেননি সুহানা। এখন তার ছবি দেখে রীতিমত তাক লেগে যাবে যে কারোর। সুহানা যে বলিউড ডিভাদের তুলনায় কোনো অংশে কম যান না তা জানতে একবার তার ইনস্টাগ্রামে ঘুরে আসলেই যথেষ্ট।

Related Articles

Back to top button