বিনোদনসিনেমা

প্রথম ছবিতে কাঁপাতে চলেছে শাহরুখ কন্যা সুহানা! ‘দ্য আর্চিস’এ থাকছে প্রায় এক ডজন গান

নেটফ্লিক্সের আসন্ন ছবি ‘দ্য আর্চিস’এর (The Archies) জন্য আর অপেক্ষা করতে পারছেন না অনুরাগীরা। কারণে জোয়া আখতারের এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান (Suhana Khan), বনি কাপুর এবং শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর (Khushi Kapoor) এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা (Agastya Nanda)। ছবির একটি টিজার ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসে গিয়েছে। যা বেশ পছন্দ হয়েছে দর্শকদের। তবে এবার ছবির সঙ্গে জড়িত একটি সংবাদ জানতে পেরেছে একটি নামী সংবাদমাধ্যম। যা শুনে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

‘দ্য আর্চিস’এর সঙ্গে জড়িত এক সূত্র সম্প্রতি এক সংবাদমাধ্যমকে বলেছেন, ছবিতে নাকি ১টা বা ২টো নয়, বরং ১১টি গান (Song) থাকবে। ইতিমধ্যেই নাকি ৪টি গানের শ্যুটিং নাকি হয়ে গিয়েছে। চলতি মাসের শুরুতে নাকি রোলার স্কেট পরে সম্পূর্ণ কাস্ট একটি গানের শ্যুট করেছে। সেখানে দুর্দান্ত পারফর্ম করে নজর কেড়েছেন শাহরুখ তনয়া সুহানা।

Suhana Khan

শুধু এটুকুই নয়, বহু প্রতীক্ষিত এই ছবিটির জন্য নাকি বলিউডের তারকা সন্তানরা নিজেদের ১০০ শতাংশ দিচ্ছেন। নাচের রিহার্সাল থেকে শুরু করে সাঁতারের অনুশীলন করা- সবকিছুতেই নিজেদের উজাড় করে দিচ্ছেন সুহানা, খুশি অগস্ত্যরা। পাশাপাশি সংশ্লিষ্ট সূত্র এও জানিয়েছেন, এই তারকা সন্তানদের মধ্যে নাকি অহংকারের ছিটেফোঁটাও নেই।

The Archies

জোয়া আখতারের এই মাল্টি স্টারার ছবির শ্যুটিং শেষ কবে হবে? মুক্তিই বা কবে পাবে সেটি। এই বিষয়েও জানা গিয়েছে। সংশ্লিষ্ট সূত্র বলেন, ‘এই মাসের শেষের দিকে আরও একটি গানের শ্যুটিং হবে। এরপর এই শিডিউল শেষ হবে এবং আবার অক্টোবর মাস থেকে শুরু হবে শ্যুটিং। জোয়ার ইচ্ছা, ডিসেম্বরের মধ্যে ছবির সম্পূর্ণ শ্যুটিং শেষ করার’। আগামী বছর নেটফ্লিক্সে মুক্তি পাবে জোয়া এবং রিমা কাগতি প্রযোজিত এই ছবি।

The Archies

‘দ্য আর্চিস’ ছবিটি ‘আর্চিস কমিকস’এর ওপর ভিত্তি করে তৈরি করা হচ্ছে। সুহানাকে ভেরোনিকা, খুশিকে বেটি, অগস্ত্যকে আর্চির চরিত্রে দেখা যাবে। এর পাশাপাশি মিহির অহুজাকে জাগহেড হোনস, যুবরাজ মেন্ডাকে ডিল্টন ডইলি, বেদান্ত রায়নাকে রিগি ম্যান্টল এবং অদিতি সেহগলকে মিজ ক্লাম্পের চরিত্রে দেখা যাবে।

Related Articles

Back to top button