খবরবিনোদনসিনেমা

মাদককাণ্ডে NCB হেফাজতে দাদা আরিয়ান, প্রথমবার মুখ খুলল শাহরুখ কন্যা সুহানা

গত ২রা অক্টবর রাত্রে ক্রুজশিপের পার্টিতে মাদককাণ্ডে হাতে নাতে ধরে পড়েছে শাহরুখ খানের (Shahrukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। বলিউডের সুপারষ্টার তথা কিং খানের ছেলের মাদককাণ্ডে গ্রেফতার হবার খবর আগুনের মত ছড়িছিল মুহূর্তের মধ্যে। এরপর থেকেই তাকে নিয়ে চর্চার শেষ নেই। অবশ্য বলিউডের অনেকেই এই কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন। এবার এই প্রসঙ্গে প্রথমবার মুখ খুলল শাহরুখ কন্যা সুহানা খান (Suhana Khan)।

শাহরুখ কন্যা হওয়ার দৌলতে ইতিমধ্যেই ব্যাপক জনপ্রিয় সুহানা। লক্ষ লক্ষ অনুগামী রয়েছে তার দেশে বিদেশে। অনুগামীদের জন্য সোশ্যাল মিডিয়াতে মাঝে মধ্যেবি ছবি শেয়ার করেন সুহানা। যা মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পরে। পড়াশোনার জন্য বিদেশে থাকেন সুহানা। কিন্তু সম্প্রতি দাদা মাদককাণ্ডে গ্রেফতারের খবর সে ঠিকই পেয়েছে। এই সোশ্যাল মিডিয়াতে সেভাবে কোনো ছবি শেয়ার করতে দেখা যায় নি।

তবে সম্প্রতি দাদা আরিয়ান গ্রেফতার হবার পর প্রথমবার সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন সুহানা। কারণ আজ মা গৌরী খানের জন্মদিন। তাই মায়ের উদ্দেশ্যে একটি ছবি শেয়ার করেছেন সুহানা। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে বহু পুরোনো ছবিটি। শাহরুখ খান ও গৌরী খানের একত্রে একটি ছবি শেয়ার করলেও ছবিটি সাদাকালো। কারণ বর্তমানে জন্মদিন পালন করার মত পরিস্থিতিতে নেই পরিবারের কেউই।

ছবি শেয়ার করে সুহানা লিখেছেন,’ হ্যাপি বার্থডে মা’। ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। তবে দাদা আরিয়ানের গ্রেফতারির পর ছবি শেয়ার করলে ধেয়ে আস্তে পারে নোংরা মন্তব্য। তাই ছবি শেয়ার করলেও কমেন্ট বক্স আপাতত বন্ধই রেখেছেন সুহানা। ইতিমধ্যেই সেই ছবিতে ৩ লক্ষেরও বেশি প্রতিক্রিয়া হয়ে গিয়েছে।

প্রসঙ্গত, ইতিমধ্যেই আদালতে তোলা হয়েছিল আরিয়ানকে। প্রথমবার আদালতে তোলা হলেও জামিন রিজেক্ট হয়ে যায়। এরপর আদালতের নির্দেশে ৭ই অক্টবর পর্যন্ত NCB হেফাজতেই থাকতে হয়েছিল আরিয়ানকে। বিশিষ্ঠ আইনজীবী সতীশ মানশিন্ডে লড়ছেন আরিয়ানের হয়ে। তবে এদিনেও জামিন মঞ্জুর হল না। বদলে আরও ১৪ দিনের জন্য NCB হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে।

Related Articles

Back to top button