ছবিবিনোদনভাইরাল

অমিতাভ বচ্চনের নাতি ইন্সটা জয়েন করতেই বিতর্কিত প্রতিক্রিয়া জানালো শাহরুখ কন্যা সুহানা খান

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় বলিউডের তারকা থেকে তাদের সন্তানেরা। এবার সোশ্যাল মিডিয়া মাধ্যম ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট চালু করল বিগ বি এর নাতি অগস্ত্য নন্দ। ইন্সট্রাগামেবলিউডের তারকা  নতুন সদস্য যোগ দেওয়াতে ঘটনাটা অনেকেরই দৃষ্টি আকর্ষণ করেছিল। নতুন ইন্সটা অ্যাকাউন্ট শাহরুখ কন্যা সুহানা খানের চোখ এড়ায়নি।

অগস্ত্য তার ইনস্টাগ্রামে একটি স্ক্রাপবুকের মত করে কিছু ছবি শেয়ার করেছে। এই ছবিগুলির মধ্যে তার বোন ও বন্ধুদের ছবি রয়েছে। মোট ১২টি ছবি রয়েছে স্ক্র্যাপ বুক ইমেজ গুলিতে। যার মধ্যে একটি অগস্ত্য ও নাব্য নন্দের একটি ছেঁড়া ছবি। এই ছবির কমেন্ট সেকশনে নাব্য লিখেছে ‘ওহ হ্যালো’। বাকি ছবি গুলির একটিতে নাব্য অগস্ত্যকে জিজ্ঞাসা করেছে সে বেশি বুদ্ধিমান হবার চেষ্টা করছে কিনা! আবার অন্য একটি পোস্টার মন্তব্যে বলে হয়েছে “আমি তাড়াহুড়োয় বিশ্বাস করি, ভাগ্যের সাথে কোনো সম্পর্কই নেই’ । এর প্রতিক্রিয়াতে নাব্য লিখেছেন ‘ হা হা! তুমি একদম সঠিক  নিজের ক্রিয়াগুলি ব্যাখ্যা কর ‘।

তবে এগুলি বাদেও শাহরুখ কন্যা সুহানার একটি মন্তব্য সকলের নজর কেড়েছে। অগস্ত্যার একটি ছবিতে সুহানা মন্তব্য করেছেন ‘আনফলোইং’। ছবিতে অগস্ত্যকে একটি খোলা রেস্তোরাতে খেতে বসে থাকতে দেখে গেছে। যদিও সুহানা ও অগস্ত্যের মধ্যে বন্ধুত্ব রয়েছে তও এরকম মন্তব্য কেন করলেন তা অজানা। এছাড়া অগস্ত্যের সাথে সুহানার কিছু ছবিও শেয়ার হয়েছে ইন্টারনেটে।

সুহানার এই বির্তকিত মন্তব্যের জেরে অগস্ত্যার পোস্ট আরো ভাইরাল হয়ে পড়েছে। মাত্র  কদিন হয়েছে নতুন অ্যাকাউন্ট খুলেছেন অগস্ত্য ইতিমধ্যেই তার অনুগামীর সংখ্যা ছাড়িয়েছে ৪৮ হাজারেরও বেশী। সাথে তার শেয়ার করা ছবি গুলিতেও রয়েছে প্রচুর লাইক।

Related Articles

Back to top button