ছবিবিনোদন

তামাটে গায়ের রঙে সাদা ইনার ঠেলে বাঁধ ভাঙছে বক্ষ যুগল! শাহরুখ কন্যা সুহানার ছবিতে বেসামাল নেটপাড়া

বলিউডের কিং খান শাহরুখ (Shah Rukh Khan) কন্যা সুহানা (Suhana khan) এখন নেটপাড়ার নয়া সেনসেশন। সদ্য যৌবনে পা দিয়েছেন সুহানা তবে এখনই বেশ ম্যাচিওর সে। কিং খানের মেয়ে হবার সুবাদে এমনিতেই জনপ্রিয়তার অভাব নেই সুহানার, সাথে তার ফ্যাশন ও তার স্টাইল স্টেটমেন্টের জন্য প্রায়শই শিরোনামে থাকেন শাহরুখ কন্যা।

সোশ্যাল মিডিয়ায় দুর্দান্ত সক্রিয় সুহানা। ইতিমধ্যেই তার ঝুলিতে ২.৩ মিলিয়ন ফলোয়ার্স। মাঝে মধ্যেই অনুরাগীদের নিজের ছবি শেয়ার করে মাতিয়ে রাখেন তিনি। আর তার ছবি মানেই নিমেষে ভাইরাল হবেই হবে৷ পায়ের তলায় যেন সর্ষে তার, একটু ছুটি পেলেই তিনি মন্নত ছেড়ে বেড়িয়ে পড়েন ঘুরতে। আর দারুণ দারুণ লোকেশনে মন মাতানো সব ছবি শেয়ার করে তাক লাগান তিনি।

এখনও পর্যন্ত অভিনয় জগতে পা না রাখলেও শাহরুখ (Shahrukh Khan) কন্যা সুহানা খানকে (Suhana Khan) ঘিরে জনগণের কৌতূহলের অন্ত নেই। কখনও ফটোশ্যুট তো কখনও বিদেশের বন্ধুদের সাথে তুমুল পার্টি, সোশ্যাল মিডিয়ায় তাঁর ছবি পোস্ট হতেই বয়ে যায় লাইক ও কমেন্টের বন্যা। সুহানার মুখে ছোটো থেকেই স্পষ্ট তাঁর বাবা শাহরুখের মুখের ছাপ। আর কিং খানের কাছে তাঁর মেয়ে তো বরাবরই রাজকন্যার মতো।

তামাটে গায়ের রঙ, ঢালাও লম্বা ঘন কালো চুল আর আবেদনময়ী চাহনিতে সুহানা ক্যামেরায় তাকালেই কাত ৮ থেকে ৮০। সম্প্রতি ইন্সটাগ্রামে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন সুহানা। লেপার্ড প্রিন্টেড পোশাকে সাদা সোফায় শুয়ে ক্যামেরায় তাকিয়েছেন তিনি৷ ক্যাপশনে বেশ মজার ছলে লিখেছেন, “দাঁড়াও, আমাকে তোমার জন্য পোজ দিতে দাও”। ক্যামেরার ওপারে কে যে তার এমন বোল্ড ছবি তুলেছে তা নিয়েও নেটিজেনদের আগ্রহের শেষ নেই।

এদিকে সাদা ইনারেও সমুদ্রের নীল জলরাশির সামনে দাঁড়িয়ে পোজ দিয়েছিলেন শাহরুখ কন্যা, তার এই ছবি ক্যামেরাবন্দী করেছিলেন গৌরী খান। মুম্বইয়ের ধীরুভাই আম্বানি ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজ থেকে স্নাতক হয়ে সুহানা নিউ ইয়র্কে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন। খুব শিগগিরই জোয়া আখতারের হাত ধরে বলিউডে ডেবিউ করবেন শাহরুখ কন্যা।

Related Articles

Back to top button