বিয়ে করলেন নাকি বাঙালি অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী! বিয়ের পোশাকে ভাইরাল ছবি নিয়ে শুরু জল্পনা


বাঙালি অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী (Sudipta Banerjee)। অভিনেত্রীকে একাধিক বাংলা সিরিয়ালে (Bengali Serial) অভিনয়  করতে দেখা গিয়েছে। মূল চরিত্রে অভিনয় না করলেও বহু সিরিয়ালের পার্শ্ব চরিত্রে তথা খল চরিত্রে অভিনয় করতে দেখা গেছে অভিনেত্রীকে।

প্রথম দিকে সিরিয়ালে পসিটিভ চরিত্রেই দেখা যেত অভিনেত্রীকে। তবে সময়ের সাথে খলনায়িকার চরিত্রেও অভিনয় শুরু করেন অভিনেত্রী। খলনায়িকার চরিত্রে বেশ জনপ্রিয় হয়ে পড়েন অভিনেত্রী।রূপকথার গল্প নিয়ে তৈরী বাংলা সিরিয়াল ‘সাত ভাই চম্পাতে’ খল চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী। দুর্দান্ত অভিনয়ের জেরে সেরা খলনায়িকার পুরস্কারও পেয়েছেন।

তবে সিরিয়ালের এই অভিনেত্রী বর্তমানে হটনেস বোম্ব হয়ে গিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তার অনুগামীর সংখ্যা ছাড়িয়েছে সাড়ে ৩ লক্ষেরও বেশি। প্রায়শই নিজের হট অ্যান্ড বোল্ড ছবি শেয়ার করেন অভিনেত্রী।

ছবিতে কখনো ওয়েস্টার্ন ড্রেসে তো কখনো শাড়ী বা ভারতীয় পোশাকে  লাস্যময়ী রূপে ধরা দেন অভিনেত্রী। বলতে গেলে টলিউডের অভিনেত্রীদের তুলনায় কোনো অংশেই কম যান না অভিনেত্রী সুদীপ্তা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছবিতে বাঙালি বধূর বেশে একেবারে বিয়ের সাজে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ছবিতে সিঁথিতে সিঁদুর নিয়ে লাল রঙের ডিজাইনার পোশাকে দেখা গিয়েছেন অভিনেত্রীকে।

Sudipta Banerjee সুদীপ্তা ব্যানার্জী

ছবিটি শেয়ার হবার পরেই কয়েক হাজার দর্শকে দেখে ফেলেছেন। এরপর থেকেই ভাইরাল ছবি ঘিরে শুরু হয়েছে জল্পনার, তবে কি বিয়ে করে ফেললেন নাকি অভিনেত্রী! না, বাস্তবে কিন্তু বিয়ে করেননি অভিনেত্রী। অভিনেত্রী এর আগেও বিয়ের ফটোশুট করেছেন। যে ছবিটি অভিনেত্রী শেয়ার করেছেন সেই ছবিটিও কোনো এক বিয়ের ফটোশুটের মধ্যেই একটি। তবে ছবিতে বিয়ের সাজে অভিনেত্রীকে দেখে যেকোনো অনুগামী মন দিতে বাধ্য হবেন।


Like it? Share with your friends!

689
689 points