বিনোদনভাইরালভিডিও

চার বছরে পা দিল ছোট্ট আদিদেব! রুপোর থালায় সাজিয়ে ছেলের জন্মদিনে করলেন এলাহী আয়োজন 

বাংলা বিনোদন জগতের অত্যন্ত পরিচিত নাম সুদীপা চ্যাটার্জী (Sudipa Chatterjee)। জনপ্রিয় রান্নার অনুষ্ঠান জী বাংলার রান্নাঘরে সুস্বাদু সব রান্নার পদ রান্না করেই বাংলার ঘরে ঘরে পৌঁছে গিয়েছেন তিনি। তাঁকে একডাকে চেনে গোটা বাংলা। তবে নিজের করা বিতর্কিত মন্তব্যের জেরে ইদানিং মাঝেমধ্যেই  শিরোনামে উঠে  আসেন তিনি। আর তাই তাকে নিয়ে মাঝে মধ্যেই ট্রোলিং-এ মেতে ওঠেন নেটিজেনরা।

যদিও নিন্দুকদের সমালোচনার মুখে পড়তে হলেও কখনও তা মুখ বুজে মেনে নিতে দেখা যায়নি অভিনেত্রীকে।প্রসঙ্গত গতকাল ছিল সুদীপা চ্যাটার্জির একরতি ছেলে আদিদেব চ্যাটার্জির (Aadidev Chatterjee) জন্মদিন।গতবারের মতো এবারও ছেলের জন্মদিনে এলাহী আয়োজন করেছিলেন সুদীপা। গতকাল ছেলের চার বছরের জন্মদিনে জমাটি আয়োজন করেছিলেন সঞ্চালিকা।যতই হোক রান্নাঘরের রানি সুদিপার একমাত্র ছেলের জন্মদিন বলে কথা।

সেই জন্মদিনের ভুরিভোজে ছিল বিশাল আয়োজনে। এমনিতে বাঙালি মানেই ভোজন রসিক। সুদীপা চ্যাটার্জির ছেলের জন্মদিনের দুপুরেও ছিল তার ছাপ। তাই গতকাল আদরের আদিদেবের গলায় ফুলের মালা পরিয়ে রুপোর  থালা সাজিয়ে খেতে দেওয়া হয়েছিল তারই পছন্দের বিভিন্ন পদের বাঙালি রান্না। ছেলেকে থালা সাজিয়ে খেতে দেওয়ার সেই ভিডিও শেয়ার করে নিয়েছিলেন সুদীপা নিজেই।

সেই ভিডিওতে দেখা গিয়েছে  রুপোর থালায় সাজানো ভাত,মাংস,পায়েস থেকে শুরু করে পাঁচ রকম ভাজা, পাঁচ রকম মিষ্টি সহ আরও অনেককিছু।সেই সাথে থালার চারদিকে সুন্দর করে ফুল দিয়ে সাজিয়ে দিয়েছিলেন সুদীপা। সবমিলিয়ে ছেলের জন্মদিনের থালা সাজাতে কোনোকিছুরই খামতি রাখেননি রান্নাঘরের রানী সুদিপা।

এদিন ছোট্ট এদিকে একে একে আশীর্বাদ করছেন আদিদেবের দিদা থেকে শুরু করে বাবা আদিদেব চট্টোপাধ্যায়,মা সুদীপা চ্যাটার্জী নিজে এবং আরো অন্যান্য আত্মীয়-স্বজনরা। প্রসঙ্গত সুদীপা চ্যাটার্জী আগেই জানিয়েছিলে এ বছর তার স্বামী ইদানিং বেশ অসুস্থ রয়েছেন। সেই কারণে আগামী বছর ছেলের পাঁচ বছরের জন্মদিনে তিনি একেবারে ধুমধাম করেই ছেলের জন্মদিন পালন করবেন বলে ঠিক করে রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

Related Articles

Back to top button