ছবিবিনোদনভিডিও

দামি উপহার নয়! আদিদেবের পছন্দের উপহার একটিই, সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন মা সুদীপা

বাংলার জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হলেন আদিদেব চ্যাটার্জী (Adidev Chatterjee)। পরিচালক অগ্নিদেব চ্যাটার্জী (Agnidev Chatterjee) এবং সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীর (Sudipa Chatterjee) আদরের সন্তান সে। জন্মের পর থেকেই আদি সোশ্যাল মিডিয়া সেনসেশন। তার মজার মজার দুষ্টুমি দেখতে দারুন পছন্দ করেন দর্শকরা। নেটিজেনদের সকলের কাছেই অত্যন্ত আদরের আদিদেব।

সদ্য গিয়েছে আদি দেবের ৩ বছরের জন্মদিন। আদির মা সুদিপা চ্যাটার্জী নিজেই হলেন রান্নাঘরের রানী। তাই তিনি খেতে যেমন ভালোবাসেন খাওয়াতেও তেমনি আনন্দ পান। তবে সারাদিন নিজের কাজ কিংবা রান্না নিয়ে সুদীর্ঘ যতই ব্যস্ত থাকুন না কেন, ছেলের সাথে নিয়ম করে সময় কাটাতে ভোলেননা তিনি।ছেলে অন্ত প্রাণ সুদীপার।

আর রান্নাঘরের রানি এই সঞ্চালিকার নয়নের মণি তার একরত্তি ছেলে আদিদেব। একথা সুদীপার সোশ্যাল মিডিয়ায় উঁকি দিলেই আরও স্পষ্ট হয়ে যাবে। ছেলেকে ঘিরেই জগৎ তার। তাই সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ছেলে আদিদেবের নানা খুনসুটি,বদমাইশির ভিডিও শেয়ার করে থাকেন তিনি।

কিছুদিন আগেই ছেলের জন্মদিন উপলক্ষে তার জন্য রজনীগন্ধার মালা দিয়ে রূপোর থালা সাজিয়ে এলাহি খাওয়া দাওয়ার আয়োজন করেছিলেন সুদীপা। মেনুতে ছিল ঝরঝরে সাদা ভাত, পাঁচ রকম ভাজা (পটল ভাজা, বেগুন ভাজা, পোস্ত দিয়ে মুলো ভাজা, ফুলকপি ভাজা ও মাছ ভাজা)। সেইসাথে ছিল মাছ, মাংস, পায়েস, মিষ্টি সবই। সেখান থেকে নিজের পছন্দের খাবার নিজেই তুলে নিয়েছিল আদি।

 

 

View this post on Instagram

 

A post shared by Sudipa Chatterjee (@sudiparrannaghor)

আর জন্মদিনে উপহার পেতে কার না ভালো লাগে। আর বাচ্চাদের তো আরওই পছন্দের জিনিস উপহার। জন্মদিনে অনেকেই অনেক উপহার দিয়েছেন আদি কে। কিন্তু তার মধ্যে আদির সবচেয়ে বেশি পছন্দ হয়েছে তার দিদুর দেওয়া স্পেশাল গিফট তাঁবু। ইতিমধ্যেই সেই তাঁবুর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সুদীপা। দেখা যাচ্ছে বাড়ির ছাদে সেই তাঁবু খাটিয়ে বিছানা পাতা রয়েছে। সাজানো রয়েছে আলো দিয়ে। আর সেই তাঁবুর ভিতরে রয়েছে আদির পছন্দের খেলনাও।

Related Articles

Back to top button